ফেনীতে আসাফো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে আসাফো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে আসাফো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৪ অপরাহ্ণ, ১৩ ডিসেম্বর ২০১৯

বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো)’র ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১২ ডিসেম্বর বৃহস্পতিবার এক বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান মহিপাল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) কেন্দ্রিয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার ফজলুল করিম আরিফ পাটোয়ারী ।

ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আসাফো ফেনী জেলা শাখার সভাপতি নিজাম উদ্দিন মজুমদারের সভাপতিত্বে উদ্বোধক ছিলেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র ও ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। বিশেষ অতিথি ছিলেন পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিক।

আসাফো ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক এম.এন নবী সঞ্চালনায় বক্তব্য রাখেন- আসাফো ফেনী জেলা শাখার সহ-সভাপতি ডা. ফারুক, যুগ্ন-সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন সোহাগ ও আব্বাস উদ্দিন মিলন, সাংগঠনিক সম্পাদক শেখ জলিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক বেলাল উদ্দিন রিমন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে আসাফো’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফেনী রাজাঝির দিঘীর পাড়স্থ বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানান সংগঠনের সভাপতি, সম্পাদকসহ সকল সদস্যবৃন্দ এবং শহরের এক বর্ণাঢ্য র‌্যালী শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.