সোনাগাজীতে দৈনিক দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে দৈনিক দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে দৈনিক দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০২ অপরাহ্ণ, ২০ ডিসেম্বর ২০১৯

সোনাগাজীতে র‌্যালি ও কেক কাটার মধ্য দিয়ে দৈনিক দেশ রূপান্তরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় সোনাগাজীর জিরো পয়েন্ট থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি বের করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব।

র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে সোনাগাজী প্রেস ক্লাব কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও দৈনিক দেশ রুপান্তর এর গত এক বছরের বিভিন্ন দিক ও আগামী দিনগুলোর অগ্রযাত্রায় সাফল্য কামনা করে আলোচনা হয়।

সাংবাদিক ওমর ফারুকের সঞ্চালনায় ও সোনাগাজী প্রেসক্লাব সসভাপতি জসিম উদ্দিন কাঞ্চনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ, সোনাগাজী মডেল থানার সেকেন্ড অফিসার সাইফুদ্দিন, ফায়ার সার্ভিস সোনাগাজীর সহকারি ষ্টেশন কমান্ডার জামিল আহমেদ, ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা মাওলানা নুরুল আলম, প্রেসক্লাব সেক্রেটারি সাংবাদিক আবুল হোসেন রিপন।

দৈনিক দেশ রুপান্তর’র সোনাগাজী প্রতিনিধি মো. শফি উল্লাহ রিপনের তত্বাবধানে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক আবদুল্যাহ আল মোমিন শিমুল, ধর্মবিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন শাকিল, উপজেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গোলাম সারওয়ার, উপজেলা যুবলীগের সদস্য মঞ্জুর হোসেন। সাংবাদিক শহিদুল ইসলাম, এস.এন আবছার, আবদুল্লাহ রিয়েল, সালাহ উদ্দিন, ইয়াসিন আরাফাত তুহিন, আবদুর রহিম রুবেল।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.