ফেনী |
২০ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| তথ্য ও প্রযুক্তি | লিড

ফুলগাজীতে প্রবাসীর হাতে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগ

নতুন ফেনীফুলগাজী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৯ অপরাহ্ণ, ০৪ জানুয়ারি ২০২০

ফেনীর ফুলগাজীতে প্রাইভেট পড়তে যাওয়ার পথে এক এসএসসি পরীক্ষাথী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার সকালে উপজেলার আনন্দপুর ইউনিয়নের খিলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ওই শিক্ষার্থীর স্বজনরা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকে স্থানীয় বখাটে সোহাগ (৩০) বন্দুয়া স্কুলের ওই ছাত্রীকে উত্তক্ত করে আসছিলো। লোক লজ্জার ভয়ে আক্রান্ত ছাত্রী বিষয়টি কাউকে বলেননি। শনিবার সকালে প্রতিদিনের মতো স্কুল শিক্ষকের বাসায় প্রাইভেট পড়তে যাচ্ছিলেন ওই ছাত্রী। পথিমধ্যে স্থানীয় বখাটে সোহাগ রাস্তায় গতি রোধ করে গলায় ছুরি ধরে তাকে পার্শ্ববর্তী খাল পাড়ে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করায়। নির্যাতিতা ওই স্কুল ছাত্রী উপজেলার বন্ধুয়া উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেবে। বখাটে সোহাগ উপজেলার খিলগাঁও এলাকার মনির হোসেনের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ মজুমদার জানান, স্থানীয় বখাটে সোহাগ বেশ কিছুদিন আগে বিদেশ থেকে দেশে ফিরে তার স্ত্রীকে তালাক দিয়েছে। ওই সংসারে এক সন্তান রয়েছে। এলাকায় সে মাদকাসক্ত হয়ে এসব অনৈতিক কর্মে জড়িত হয়েছে বলে চেয়ারম্যান দাবী করেছেন।

ফেনী জেনারেল হাসপাতালের (আরএমও) ডা. আবু তাহের পাটোয়ারি জানান, স্কুল ছাত্রীটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক ভাবে তার শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্ন দেখা গেছে। পরীক্ষা-নিরীক্ষার প্রতিবেদন পেলে ধর্ষণ কিনা নিশ্চিত হওয়া যাবে।

ফুলগাজী থানার ওসি কুতুব উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে ভিকটিমের পক্ষ থেকে মামলার প্রস্তুুতি চলছে। অভিযুক্তকে ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT