ফেনী |
২৯ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১৬ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| স্বাস্থ্য

ফুলগাজীতে স্কুলছাত্রী ধর্ষণের আসামি কারাগারে

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪১ অপরাহ্ণ, ০৫ জানুয়ারি ২০২০

ফেনীর ফুলগাজী উপজেলায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার আবু বক্কর সিদ্দিক ওরফে সোহাগকে (৩০) কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। আজ ভোরে ছাগলনাইয়া উপজেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

সোহাগ ভারত পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেনা বলে জানায় পুলিশ। শনিবার সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বিদ্যালয় যাওয়ার পথে সোহাগ ওই স্কুলছাত্রীর গলায় ছুরি ঠেকিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ পাওয়া যায়। এ ঘটনার পর থেকে সোহাগ পলাতক ছিলেন। পরে স্কুলছাত্রীর ভাই বাদী হয়ে ফুলগাজী থানায় একটি মামলা দায়ের করেন। পরে ভোরে ছাগলনাইয়া উপজেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে সোহাগকে গ্রেফতার করা হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিদর্শক কুতুব উদ্দিন বাংলানিউজকে তিনি বলেন, দুপুরে সোহাগকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সোহাগ ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের খিলপাড়া গ্রামের মৃত মনির আহম্মদ ভুঞার ছেলে।

আদালতের পুলিশ পরিদর্শক গোলাম জিলানী বলেন, আসামির ১৬৪ ধারা জবানবন্দির জন্য আবেদন করেছে ফুলগাজী থানা পুলিশ। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দ্রুবজোতি পালের আদালতে আসামির ১৬৪ গ্রহণের কথা রয়েছে।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT