মুজিব বর্ষ সফল করতে ফেনী পৌর যুবলীগের সভা • নতুন ফেনীনতুন ফেনী মুজিব বর্ষ সফল করতে ফেনী পৌর যুবলীগের সভা • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুজিব বর্ষ সফল করতে ফেনী পৌর যুবলীগের সভা

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:০৩ পূর্বাহ্ণ, ০৬ জানুয়ারি ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন সফল করার লক্ষ্যে আলোচনা সভা করেছে ফেনী পৌর যুবলীগ। রবিবার বিকালে শহরের তাকিয়া রোডের নাদিয়া হোটেলের সম্মুখে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকরামুজ্জমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন ও জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাজীব চৌধুরী।

পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি বলেন, আমরা বোমাবাজির রাজনীতি সমর্থন করিনা। বিএনপি জামায়াত এই দেশে বোমাবাজি সন্ত্রাস করে খাদেলা জিয়াকে মুক্তির চিন্তা করছে, কিন্ত তা কখনো হবেনা। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু পকেট ভারী করার রাজনীতি করলে চলবে না। রাজনীতি করলে মানুষ, দেশ এবং দলকে ভালোবাসতে হবে। এছাড়াও আরও বক্তব্য রাখেন ফেনী পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল করিম।

সভার শুরুতে আগত অতিথিদের পৌর যুবলীগের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। সভায় আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন লিটন, বাহার মিয়া, সিরাজুল ইসলাম, মো. হারুন উর রশিদ, মনীর আহাম্মদ, মোহাম্মদ মানিক, আমির হোসেন বাহার, সাইফুর রহমান সাইফু, ফেনী শহর ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, জেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ ও জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের প্রায় এক হাজার নেতাকর্মী।
সম্পাদনাঃ আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.