ফেনী |
২৩ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১০ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| ধর্ম | ফেনী

২৩ জানুয়ারি পর্দা উঠছে কমিশনার জয়নাল আবেদীন ক্রিকেট লীগ’র

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৪৯ অপরাহ্ণ, ০৮ জানুয়ারি ২০২০

আগামী ২৩ জানুয়ারি পর্দা উঠবে দ্বিতীয়বারের মতো হতে যাওয়া ‘কমিশনার জয়নাল আবদীন স্মরণে ফেনী সরকারি কলেজে আন্ত:বিভাগ ক্রিকেট লীগ। ২০১৭ সালে প্রথমবারের মতো কলেজে টুর্ণামেন্টটি ছাত্রলীগ আয়োজন কলেও এবার আয়োজন করছে কলেজ ছাত্র সংসদ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন বলে জানিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। শুরু থেকে তিনি এ আয়োজনে সার্বিক সহযোগিতা করছেন এবারো তা অব্যাহত রয়েছে।

আয়োজকরা জানান, ঘরোয়া ক্রিকেটের বড় এ আয়োজনে কলেজের অনার্স বিভাগের ১৫টি, একাদশ-দ্বাদশ শ্রেণির ১টি ও ডিগ্রি বিএসএস-বিবিএস এর ১টি এবং বিএ/বিএসসির ১টি দলসহ মোট ১৮টি দল অংশগ্রহণ করবে। টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে প্রাইজমানি ও ট্রফি প্রদান করা হবে। এছাড়াও টুর্নামেন্টে সেরা বোলার, সেরা ব্যাটসম্যান ও সেরা উইকেট কিপারকেও পুরস্কৃত করা হবে। ইতিমধ্যে মঙ্গলবার লটারির মাধ্যমে দলসমূহের জার্সি কালার নির্ধারণ করা হয়েছে। জার্সি কালার নির্ধারণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজ অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল।

উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহনকারি দল সমূহ চমকপ্রদ ডিসপ্লে প্রদর্শন করবে। ডিসপ্লেতে প্রথম, দ্বীতীয় ও তৃতীয় স্থান অধিকারী দলকে প্রাইজমানি দেয়া হবে। ফেনী কলেজ মাঠে গিয়ে দেখা যায় ইতিমধ্য দল গঠনের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে বিভিন্ন দল। সকাল থেকে বিকাল পর্যন্ত ঘামঝরানো অনুশীলন করছে খেলোযাড়রা।

কলেজ ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহমদ তপু জানান, টুর্ণামেন্ট আয়োজন জমকালো করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হচ্ছে। গতবারে চেয়ে এবার আরো ঝাকজমক আয়োজন উপহার দেয়ার চেস্টা করেবা। ইতিমধ্য এটিকে ঘিরে শিক্ষার্থীদের মাঝে উৎসবমুখর পরিস্থিতি বিরাজ করছে। গতবারের আয়োজনেও শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উদ্দীপনা ছিল। এমন আয়োজন সর্বমহলে সুনাম কুঁড়িয়েছে।

ছাত্র সংসদের জিএস রবিউল হক রবিন, ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজনে শিক্ষার্থীদের মিলনমেলা ঘটবে। খেলাধুলার পাশাপাশি ক্রীড়াতেও উৎসাহী হলে সমাজে অপরাধ প্রবণতা কমে যাবে। এজন্যই ছাত্র সংসদ ব্যতিক্রমী এ উদ্যোগ নিয়েছে।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT