দাগনভূঞা থেকে অপহৃত ছাত্রী নেত্রকোনায় উদ্ধার • নতুন ফেনীনতুন ফেনী দাগনভূঞা থেকে অপহৃত ছাত্রী নেত্রকোনায় উদ্ধার • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দাগনভূঞা থেকে অপহৃত ছাত্রী নেত্রকোনায় উদ্ধার

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৯ অপরাহ্ণ, ০৯ জানুয়ারি ২০২০

ফেনীর দাগনভূঞা থেকে অপহৃত ছাত্রীকে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে ঘটনার পর অপহৃতার মা বাদী হয়ে দাগনভূঞা থানায় মামলা দায়ের করলে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়। তবে উদ্ধার অভিযানে কোন অপহরণকারীকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, বুধবার দুপুরের দিকে দাগনভূঞা উপজেলার আলীপুর গ্রামের বাসিন্দা ওই ছাত্রী স্কুলে যাওয়ার পথে বেতুয়া নামক স্থানে আসলে বখাটের দল তাকে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃতার মা বাদী হয়ে দাগনভূঞা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় দাগনভূঞা বাজারের ফল ব্যবসায়ী খোরশেদ আলমের ছেলে আশ্রাফুল আলম হৃদয়সহ ৫-৭ জনকে আসামী করা হয়।

ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, দীর্ঘদিন ধরে মেয়েটিকে উত্ত্যক্ত করে আসছে বখাটে হৃদয়। এই বিষয়টি তারা স্থানীয় ইউপি সদস্য মো: শাহীনকে অবহিত করেন। এক পর্যায়ে বখাটে হৃদয় বিয়ের প্রস্তাব পাঠায়। তারা বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তার মেয়েকে আজ ১টার দিকে অপহরন করা হয়েছে।

দাগনভূঞা থানার ওসি আসলাম সিকদার জানায়, অপহরনের ২৪ ঘন্টার মধ্যে পুলিশ ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। অপহরণকারীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.