ফেনী |
২০ জানুয়ারি, ২০২০ ইং | ৬ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

| জাতীয়

কালের কন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকীতে মুক্তিযোদ্ধাকে সম্মাননা

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০০ অপরাহ্ণ, ১০ জানুয়ারি ২০২০

ফেনীতে দৈনিক কালের কন্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকীতে বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষাবিদ মীর হোসেন মীরু ভূঞাকে সম্মাননা প্রদান করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে এগারোটায় শহরের ডক্টরস ক্লাবে পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধার হাতে সম্মাননা স্মারক ও দশ হাজার টাকার চেক তুলে দেন।

ফেনী প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের ভূঞার সভাপতিত্বে ও দৈনিক কালের কন্ঠের ফেনী প্রতিনিধি আসাদুজ্জামান দারার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনীর সিভিল সার্জন মো. নিয়াতুজ্জামান, ফেনী বিএমএ সভাপতি অধ্যাপক ডা. শাহেদুল ইসলাম কাওসার, ফেনী অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও সহযোগী অধ্যাপক আজিজুর রহমান, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, ফেনী পৌরসভার ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর মাহতাব উদ্দিন ভূঞা মুন্না।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, দৈনিক কালের কন্ঠ দেশের ৬৪ জেলায় ৬৪ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করে তারাও সম্মানিত হয়েছে। সমাজে গণমাধ্যমের ভূমিকা প্রসঙ্গে তিনি বলেন, সমালোচনা না করলে আত্মশুদ্ধি হয় না, সমৃদ্ধি আসে না।
তিনি আরো বলেন, অভিভাবকদের উচিত ৫ টাকা দিয়ে সিংগারা কিনে না দিয়ে একটি পত্রিকা কিনে দেওয়া। সিংগারার চেয়ে পত্রিকা অনেক অনেক উত্তম।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে মীর হোসেন ভূঞা বলেন, মুক্তিযোদ্ধা হিসেবে এসবই আমাদের কামনা, সন্মানটুকু চাই আর কিছু নয়। বক্তব্যে ভূয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গে তিনি বলেন, যারা যুদ্ধ করেনি অথচ মুক্তিযোদ্ধা সনদ নিয়ে ঘুরছে তাদের ধিক্কার জানাই।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী রেল স্টেশন মাস্টার মাহবুবুর রহমান, আর্য সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক সমর দাস, প্রবীণ সাংবাদিক আলম মাহবুব, বাসস ফেনী প্রতিনিধি আরিফুল আমীন রিজভী, এসএ টিভির প্রতিনিধি মাইনুল ইসলাম রাসেল, নিউজ ২৪ ফেনী প্রতিনিধি নজির আহম্মদ রতন, যমুনা টিভির ফেনী প্রতিনিধি আরিফুর রহমান, দ্য ডেইলী সানের ফেনী প্রতিনিধি ও ফেনী ট্রিবিউন এডিটর আবদুল্লাহ আল-মামুন, এটিএন নিউজের ফেনী প্রতিনিধি দিদারুল আলম, সাপ্তাহিক ফেনীর গৌরব সম্পাদক কামাল উদ্দিন ভূঞা, দৈনিক আমাদের অর্থনীতির ফেনী প্রতিনিধি শাহজালাল ভূঞা, বাংলা নিউজ ২৪.কম নিজস্ব প্রতিবেদক সোলায়মান হাজারী ডালিম, দৈনিক সংবাদ ফেনী প্রতিনিধি শাবিহ মাহমুদ, ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের ফেনী প্রতিনিধি সমীর উদ্দিন ভূঞা, দৈনিক কালের কন্ঠ সোনাগাজী প্রতিনিধি শেখ আবদুল হান্নান, ভাটিয়াল সম্পাদক আলমগীর মাসুদ, ডিবিসি টিভির ভিডিও জার্নালিস্ট দুলাল তালুকদার, আবৃত্তি সংসদের সভাপতি খন্দকার এখলাস উদ্দিন বাবলু, নতুন ফেনীর নিজস্ব প্রতিনিধি হোসাইন আরমান প্রমূখ।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT