ফেনী |
৮ এপ্রিল, ২০২০ ইং | ২৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

| স্বাস্থ্য

মিরসরাইয়ে মুজিব বর্ষের ক্ষণগণনা শুরু

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৬ অপরাহ্ণ, ১০ জানুয়ারি ২০২০

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন ও জন্মশত বার্ষিকী উপলক্ষে মিরসরাইয়ে শুরু হয়েছে মুজিব বর্ষের ক্ষণ গণনা। শুক্রবার (১০জনুয়ারি) বিকেলে উপজেলার জোরারগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

মিরসরাই উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে হুমায়ুন কবির খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন। আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, মিরসরাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।

ক্ষনগণনা কর্মসূচীতে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, জাতির জনকের জন্মশত বার্ষিকীতে জোরারগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে স্থাপন করা একটি ম । যার নাম হবে মুজিব ম । উপজেলার বিভিন্ন বড় বড় কর্মসূচী আগামীতে এই মে আয়োজন করা যাবে।

ক্ষণ গণনা কর্মসূচিতে উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা বৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষক শ্রেণীর প্রতিনিধি বৃন্দ, রাজণীতিবিদ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানের শুরুতে দেশাত্ববোধক গান পরিবেশন করেন মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.