ফেনী |
১৮ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৫ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| চলচ্চিত্র | বিনোদন

ভাষা সৈনিক শামসুল হুদাকে ফেনী প্রেসক্লাবের সংবর্ধনা

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৮ অপরাহ্ণ, ১১ জানুয়ারি ২০২০

একুশে পদক ও আন্তর্জাতিক মাতৃভাষা পদক প্রাপ্ত ভাষা সৈনিক শামসুল হুদাকে সংবর্ধনা প্রদান করেন ফেনী প্রেসক্লাব। শনিবার সন্ধ্যায় ফেনীর একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজনের করা হয়।

ভাষা সৈনিক শামসুল হুদা বলেছেন, ভাষা আন্দোলনের সিড়ি বেয়ে বাংলাদেশের স্বাধীনতা অর্জন।এ আন্দোলনের ধারাবাহিকতায় এসেছে স্বাধীনতা ও সার্বভৌমত্ব। দেশে মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন করা হলেও ভাষা আন্দোলনকারীরা যথাযথ মূল্যায়িত হয়নি।

এসময় ভাষা সৈনিক আরো বলেন, রাষ্ট্র যেন ভাষা সৈনিকদের জীবিতকালে না হলেও মৃত্যুর পর রাষ্ট্রীয় সম্মানটুকু দেয়া হয়। বাংলা ভাষার বর্তমান অবস্থা নিয়ে তিনি বলেন ‘ বাংলা ভাষাকে বিকৃতভাবে চর্চা করা হচ্ছে। বাংলার সাথে অন্য ভাষা মিশিয়ে বাংলা ভাষার হাজার বছরের গৌরবকে ম্লান করা হচ্ছে। এসময় তিনি বর্তমান সরকারের কাছে আহবান জানান, যেন দেশের প্রতিটি জেলায় একটি করে হলেও শুদ্ধ বাংলা ভাষা চর্চা কেন্দ্র করা হয়।

ফেনী প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূইঁয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়ে আরো বক্তব্য রাখেন, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, সহ-সভাপতি কামাল উদ্দিন ভূইঁয়া, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বিটিভির জেলা প্রতিনিধি শওকত মাহমুদ, দপ্তর ও প্রচার সম্পাদক, নিউজ টোয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি নজির আহম্মদ রতন, , দৈনিক সংবাদ এর ফেনী জেলা প্রতিনিধি শাবিহ মাহমুদ, বিশিষ্ট উন্নয়ন গবেষক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন আহমেদ, সোনাগাজী উপজেলা কিন্ডার গার্ডেন এসোসিয়েশন সভাপতি রহিম উল্লাহ চৌধুরী।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, এসএ টিভির ফেনী প্রতিনিধি মাইনুল রাসেল, প্রেসক্লাবের ক্রীড়া-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ও সময় টিভির প্রতিবেদক আতিয়ার সজল, বাংলানিউজের নিজস্ব প্রতিবেদক সোলায়মান হাজারী ডালিম, সাপ্তাহিক ফেনীর তালাশের নির্বাহী সম্পাদক সৌরভ পাটোয়ারী, দৈনিক অজেয়বাংলার সহ-সম্পাদক সুরঞ্জিত নাগ, সময় টিভির ক্যামরা পার্সন জুলহাস তালুকদার,ডিবিসি নিউজের ক্যামরা পার্সন দুলাল তালুকদার, সময় টিভির ক্যামরাপার্সন মীর হোসেন রাসেল।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT