ফেনী |
১৮ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৫ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| চলচ্চিত্র | বিনোদন

চট্রগ্রাম বিভাগে চ্যাম্পিয়ন শাহীন একাডেমী

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৫ অপরাহ্ণ, ১১ জানুয়ারি ২০২০

শীতকালীন জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার চট্রগ্রাম উপ-আঞ্চলিক পর্যায়ের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজ, ফেনী। নোয়াখালী ও কক্সবাজার জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ফেনী জেলার প্রতিনিধিত্বকারী দলটি।

খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফ্রি ও সনদ তুলে দেন পুরস্কার বিতরনী অনুষ্ঠানের প্রধান অতিথি প্রফেসর প্রদীপ চক্রবর্তী পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, চট্রগ্রাম অঞ্চল, বিশেষ অতিথি ড:গাজী গোলাম মাওলা, উপপরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, চট্রগ্রাম অঞ্চলসহ অনান্য অতিথিবৃন্দ।

চট্রগ্রাম নাসিরাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে সেমিফাইনাল ম্যাচে শাহীন একাডেমীর মুখোমুখি হয় নোয়াখালী জেলা দল। প্রথমে ব্যাট করে আট ওভারে ৮৪ রানের বিশাল টার্গেট দেয় নোয়াখালী জেলা দল এ টার্গেট তাড়া করতে বেগ পেতে হয়নি শাহীন একাডেমীর ব্যাটসম্যানদের ৭ উইকেট হাতে রেখে ফাইনালে পৌছে যান তারা।

ফাইনাল ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৬ ওভারে ৬৫ রান সংগ্রহ করে ৬৬ রানের কঠিন টার্গেট বেধেঁ দেয় শাহীন একাডেমী দল। জবাবে কক্সবাজার জেলা দল ৬ ওভারে ৪৩ রান করতে সক্ষম হন। সেই সুবাধে ২২ রানের জয় নিয়ে চ্যাম্পিয়ন হয়ে এবার চট্রগ্রাম অঞ্চলের প্রতিনিধিত্ব করবে দলটি।

শাহিন একাডেমীর টীম ম্যানেজার ও সহকারী শিক্ষক আবুল কালাম জানান, ১৪ জানুয়ারি চট্রগ্রাম বিভাগের প্রতিনিধি দল হিসেবে সিলেটের মাটিতে স্বাগতিক সিলেট বিভাগের মুখোমেুখি হবে তারা। জয়ের ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেছেন ।
এর আগে ফেনী পাইলট মাঠে ফুলগাজী পাইলট উচ্চ বিদ্যালয় দলকে হারিয়ে জেলা চ্যাম্পিয়ন হন শাহীন একাডেমী দল।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT