ফেনী |
২৯ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১৬ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| স্বাস্থ্য

ফেনীতে চবি শিক্ষার্থীদের মিলনমেলা

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৮ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন চিটাগাং ইউনিভার্সিটি এক্স-স্টুডেন্টস ক্লাব ফেনীর ৫ম পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ফেনীর ছাগলনাইয়া উপজেলায় পোর্টল্যান্ড এগ্রোপার্কে দিনব্যাপী এ মিলনমেলা অনুষ্ঠিত হয়। সকাল দশটায় প্রাক্তন শিক্ষার্থী ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. ওবায়দুল করিম অনুষ্ঠানের উদ্বোধন করেন।

একই দিন বিকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। তিনি বলেন, এ পরিবার আমার পরিবার। আমিও এ বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পেয়েছিলাম, যদিও রাজনৈতিক কারনে শিক্ষা প্রতিষ্ঠান পরিবর্তিন করতে হয়েছে তবু এখানে আমি আনন্দ খুঁজে পাই।

সকাল নয়টায় র‌্যালিযোগে প্রাক্তন শিক্ষার্থীরা অনুষ্ঠানস্থলে গমন করেন। দিনের বিভিন্ন সময়ে আলোচনা, খেলাধুলা, সাংস্কৃতিক আয়োজন ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সদস্য-সচিব ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটনের সঞ্চালনায় ক্লাবের সভাপতি একেএম মোজাম্মেল হক লেনিন জানান, ২০১৪ সাল হতে নিয়মতিত বার্ষিক পারিবারিক মিলনমেলার আয়োজন করে থাকে ক্লাব। তিনি বলেন, আজকের আয়োজন আমাদের ৫ম পারিবারিক মিলনমেলা। ক্লাবের সাধারণ সম্পাদক মনসুর উদ্দিন খান বলেন, মিলনমেলার মূখ্য উদ্দেশ্য হলো প্রাক্তন শিক্ষার্থীদের বন্ধুমিলনের ইচ্ছার বাস্তবায়ন করা হয়।

অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন ড. এবিএম আবু নোমান, পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মনিরুল ইসলাম, নৃ-বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আলাউদ্দিন, প্রাক্তন শিক্ষার্থী ও চট্টগ্রাম বোর্ডের চেয়ারম্যান প্রদীপ চক্রবর্তী, রাজনীতি বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এজিএম নিয়াজ উদ্দিন, প্রাক্তন ছাত্র ও বাংলাদেশ পুলিশের ডিআইজি আবুল ফয়েজ, ওমর গণি এমইএস কলেজের অধ্যক্ষ সরওয়ার আলম, চাকসু জিএস আজিম উদ্দিন আহমেদ, সাবেক ছাত্রনেতা ও সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, সাবেক ছাত্রনেতা শহিদ উদ্দিন মাহমুদ স্বপন, এনএসআইয়ের অতিরিক্ত পরিচালক মনসুর আহম্মদ বিপ্লব, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক প্রমুখ।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT