ফেনী |
২৯ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১৬ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| স্বাস্থ্য

ঢাকা সিটি কর্পোরেশনের কাউন্সিলর হলেন ফেনীর সফিউল্লাহ-রতন

nurullah kaisernurullah kaiser
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫১ অপরাহ্ণ, ০৩ ফেব্রুয়ারি ২০২০

ঢাকা উত্তর ও দক্ষিন সিটি করপোরেশন নির্বাচনে পুনরায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সফিউল্লাহ ও ফরিদ উদ্দিন আহমেদ রতন। তাদের বাড়ি ফেনীর দাগনভূঞা ও সোনাগাজী উপজেলায়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সফিউল্লাহ ঠেলাগাড়ি প্রতীকে ৮ হাজার ৮শ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্ধী আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী তালুকদার সরওয়ার হোসেন কাটা চামুচ প্রতীকে পেয়েছেন ৪শ ২৬ ভোট, হুমায়ুন আহমেদ পেয়েনে ২শ ভোট। তার গ্রামের বাড়ি দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের নেয়াজপুর গ্রামে। তিনি তেজগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি ও তেজগাঁও আদর্শ স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতির দায়িত্বে রয়েছেন।

দক্ষিণ সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ফরিদ উদ্দিন আহমেদ রতন ৩ হাজার ৫শ ৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী জাহিদ পেয়েছেন ১শ ৩২ ভোট, রফিকুল ইসলাম স্বপন ১শ ৯৭ ভোট ও এম এ হান্নান ১শ ৭ ভোট। তার গ্রামের বাড়ি সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নে বাদুরিয়া গ্রামে। তিনি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সদ্য সাবেক সদস্য ও আওয়ামী যুবলীগের উপ-প্রকাশনা সম্পাদক ছিলেন।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT