পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ ৭ ফেব্রুয়ারি • নতুন ফেনীনতুন ফেনী পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ ৭ ফেব্রুয়ারি • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ ৭ ফেব্রুয়ারি

ক্রীড়া ডেস্কক্রীড়া ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৯ পূর্বাহ্ণ, ০৫ ফেব্রুয়ারি ২০২০

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী আগামী ৭ ফেব্রুয়ারি। সিরিজের প্রথম খেলায় অংশ নিতে মঙ্গলবার সন্ধ্যায় রাওয়ালপিন্ডির উদ্দেশ্যে ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল।

পাকিস্তানের বিপক্ষে তিন ধাপে সিরিজ খেলছে বাংলাদেশ। এর আগে প্রথম ধাপে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ২-০ ব্যবধানে হারে বাংলাদেশ। শেষ ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

এই টেস্টের আগে বাংলাদেশ ও পাকিস্তান টেস্টে ১০ বার মুখোমুখি হয়। ৯টিতেই হারে বাংলাদেশ। একটি ম্যাচ ড্র হয়। পাকিস্তানে অনুষ্ঠিত চার টেস্টের সবগুলোতেই হারে বাংলাদেশ।টি-টোয়েন্টি সিরিজের মতো টেস্টেও অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে পাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট দল।প্রথম টেস্ট শেষে বাংলাদেশ করাচিতে একটি ওয়ানডে এবং আরেকটি টেস্টে অংশ নিতে এপ্রিলে ফের পাকিস্তান সফর করবে।

প্রথম টেস্টের বাংলাদেশ স্কোয়াড থাকবেন মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মাদ মিঠুন, লিটন দাস, তাইজুল ইসলাম, নাইম হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ রাহি, আল-আমিন হোসেন এবং রুবেল হোসেন
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.