ফেনী |
২০ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| তথ্য ও প্রযুক্তি | লিড

লস্করহাটে চুরি হওয়া পিকআপ হাটহাজারী থেকে উদ্ধার

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৮ পূর্বাহ্ণ, ০৫ ফেব্রুয়ারি ২০২০

ফেনী সদর উপজেরার মোটবী ইউনিয়নের দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামে চুরি হওয়া পিকআপ গাড়ী চট্টগ্রামের হাটহাজারীতে উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় গাড়ী চোর চক্রের ৩ সদস্যকে উদ্ধার করা হয়।
র‌্যাব সূত্র জানায়, গত ২৮ জানুয়ারি রবিবার রাত সাড়ে ৪ টার দিকে লস্করহাট বাজার সংলগ্ন হাজী ছিদ্দিকের বাড়ীর সামনে পিকআপ গাড়ীটি রেখে চালক-হেলপার বাড়ি চলে যায়। পরদিন সোমবার দুপুরে চালক ওই স্থানে গাড়ী দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করেনে। সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও ৭ লাখ টাকা মূল্যের গাড়ীটির সন্ধান মিলেনি। এ ঘটনায় গাড়ীর মালিক মো: আলাউদ্দিন র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন, ফেনী মডেল থানা সহ বিভিন্ন স্থানে লিখিত অভিযোগ দেন। এর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাবের একটি দল হাটহাজারী থানার বড় দিঘীর পাড় লিংক রোডের সোহেল মটরসের সামনে অভিযান চালায়। এসময় নোয়াখালীর শ্যামবাগ থানার চাতারপাইয়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে মো: ইউসুফ (৩৭), হাটহাজারী থানার বড় দিঘীর পাড় এলাকায় মৃত নুর আলমের ছেলে মো: নুর নবী (৩৭) ও মো: মুসার ছেলে মো: সোহেল (৩০) কে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যমতে, চুরি হওয়া পিকআপ গাড়ী (রেজি: নং- ফেনী- ন-১১-০৪২০) করা হয়।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন সময় বিভিন্ন এলাকা থেকে গাড়ী চুরি করে বিভিন্ন এলাকায় করে বিক্রয় করিয়া আসছে।
ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো: নুরুজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হাটহাজারী থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে। (খবর- ফেনীর সময়)

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT