ছেলের জন্মদিনে মুশফিকের আবেগী বার্তা • নতুন ফেনীনতুন ফেনী ছেলের জন্মদিনে মুশফিকের আবেগী বার্তা • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছেলের জন্মদিনে মুশফিকের আবেগী বার্তা

ক্রীড়া ডেস্কক্রীড়া ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩১ অপরাহ্ণ, ০৫ ফেব্রুয়ারি ২০২০

ছেলের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আবেগী বার্তা দিয়েছেন মুশফিক। মঙ্গলবার রাতে সামাজিকে যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের ভেরিফাইড পেইজে এ বার্তা দেন তিনি।

যেখানে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্‌! তুমি আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। ইনশাআল্লাহ্‌, আশা করি একদিন তুমি আমার চেয়েও ভালো এবং সফল একজন মানুষ হবে। আমি তোমাকে সবসময় এবং আজীবন ভালোবাসি। জন্মদিনের শুভেচ্ছা মায়ান।’

২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি মুশফিকুর রহীম ও জান্নাতুল কেফায়াত মন্ডির কোলজুড়ে পৃথিবীর বুকে আসে তাদের প্রথম সন্তান শাহরুজ রহীম মায়ান। আজ (বুধবার) মায়ানের দ্বিতীয় জন্মদিন। পাকিস্তান সফরে না যাওয়ায় ছেলের কাছে থেকেই জন্মদিন উদযাপন করতে পারলেন মুশফিক।

এর আগ মঙ্গলবার রাতে পাকিস্তানের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচ সিরিজের প্রথমটি খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল দেশত্যাগ করেছে। তবে দলের সঙ্গে ছিলেন না অন্যতম সেরা ব্যাটসম্যান, নির্ভরতার প্রতীক মুশফিকুর রহীম। পরিবারের অনুমতি না পাওয়ায় পাকিস্তান সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

দলের সঙ্গে না থাকলেও তিনি এখন রয়েছেন পরিবারের সঙ্গে। সময় কাটাচ্ছেন স্ত্রী-সন্তানকে নিয়েই। জাতীয় দলের সঙ্গে পাকিস্তান চলে গেলে হয়তো বিমানে বসে ভিডিও কলের মাধ্যমে উদযাপন করতে হতো একমাত্র সন্তান শাহরুজ রহীম মায়ানের দ্বিতীয় জন্মদিন।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.