ফেনী |
২০ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| তথ্য ও প্রযুক্তি | লিড

ফেনী থেকে চুরি যাওয়া পিকআপ উদ্ধার, আটক ৩

natun feniনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২৫ অপরাহ্ণ, ০৫ ফেব্রুয়ারি ২০২০

ফেনীতে থেকে চুরি হওয়া পিকআই চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে র‌্যাপিড এ্যকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। মঙ্গলবার রাতে নগরীর হাটহাজারীর বড় দিঘীর পাড় লিংক রোড এলাকা থেকে চক্রের তিন সদস্যসহ পিকআপটি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, গত ২৭ জানুয়ারী ভোরে ফেনী সদর উপজেলার লস্করহাট এলাকার হাজী সিদ্দিক আহম্মদের বাড়ির সামনে থেকে পিকআপটি (ফেনী- ন-১১-০৪২০) চুরি হয়। পিকআপটি উদ্ধারে পাশের এলাকার দক্ষিণ ল²ীপুর গ্রামের মো. আব্দুর রউফের ছেলে মো. আলাউদ্দিন র‌্যাব ক্যাম্পে লিখিত অভিযোগ করেন।

পরে মঙ্গলবার রাতে নগরীর ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে ‘সোহেল মোটরস’ নামে একটি দোকান থেকে পিকআপটি উদ্ধার করা হয়। এসময় নোয়াখালী জেলার শ্যামবাগ থানার চাতারপাইয়া এলাকার আইয়ুব আলীর ছেলে মো. ইউসুফ (৩৭), চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার বড় দিঘীর পাড় লিংক রোড এলাকার নূর আলমের ছেলে মো. নুরনবী (৩৭) ও একই এলাকার নূর আলমের ছেলে মো. সোহেলকে (৩০) আটক করে র‌্যাব।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে গাড়ি চুরি করে বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT