ফেনী |
২০ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| তথ্য ও প্রযুক্তি | লিড

মুক্তিযুদ্ধের সংগঠক গোলাম মাওলার ২৪ তম মৃত্যুবার্ষিকী কাল

nurullah kaisernurullah kaiser
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৪ অপরাহ্ণ, ০৬ ফেব্রুয়ারি ২০২০

ফেনীর সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের উত্তর চর চান্দিয়া গ্রামের কৃতি সন্তান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক গোলাম মাওলার ২৭ তম মৃত্যুবার্ষিকী আগামীকাল শুক্রবার। এ উপলক্ষে মরহুমের নিজ বাড়ীতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

মরহুম গোলাম মাওলা ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য ও সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, চর চান্দিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এবং বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর ছিলেন।

এছাড়া মরহুম গোলাম মাওলা আওয়ামী লীগ প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতিসহ একাধিক দায়িত্ব পালন করেছেন। ১৯৭৫ পরবর্তী সময়ে দলের দুঃসময়ে কাজ করে অসমান্য কৃতিত্ব অর্জন করে তৃনমূলে দলকে সুসংগঠিত করেন। তিনি অসংখ্য স্কুল, মাদ্রাসা, মসজিদসহ ধর্মীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত থেকে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করেন।

মরহুম গোলাম মাওলার বড় ছেলে গোলাম এহতেশামুল হক বিপ্লব পিতার আতœার মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন। বর্তমান সরকারের আন্তরিকতায় তার নামে সোনাগাজীর একটি সড়কের নামকরণ করা হয়েছে, এ কারণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সরকার বিভাগকে তার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT