ফেনী |
২০ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| তথ্য ও প্রযুক্তি | লিড

সোনাগাজীতে তথ্য অফিসের আলোচনা সভা, প্রদর্শনী

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৮ অপরাহ্ণ, ০৮ ফেব্রুয়ারি ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে জন্ম শতবার্ষিকী মুজিববর্ষ বাস্তবায়ন ও “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে জেলা তথ্য অফিস। শনিবার সকালে সোনাগাজীর নবাবপুরে আমিরাবাদ বিসি লাহা স্কুল এন্ড কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-৩ আসনের সাংসদ লে. জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে সামাজিক সমস্যা যথা জঙ্গীবাদ, মাদক, ও উগ্রবাদ এবং গুজব প্রতিরোধে সবাইকে সোচ্চার হবার আহ্বান জানান মাসুদ চৌধুরী। উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন।

জেলা তথ্য কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন জানান, “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কাউন্ট-ডাউনসহ পরিকল্পনা বাস্তবায়নে পদক্ষেপ গ্রহণ, মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ, সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা প্রচার, মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস, নাশকতা, জঙ্গিবাদ, ইভটিজিং, গুজব ইত্যাদি প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

এতে শিক্ষক- শিক্ষার্থী, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেয়। আলোচনা সভার শুরুতে সরকারের সাফল্য ও উন্নয়ন কর্মসূচির উপর নির্মিত প্রামান্যচিত্র প্রদর্শন করা হয়।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT