ফেনী |
২০ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| তথ্য ও প্রযুক্তি | লিড

সোনাগাজীতে নকল সোনার বার সহ মলম পার্টির দুই সদস্য আটক

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৮ অপরাহ্ণ, ০৯ ফেব্রুয়ারি ২০২০

ফেনীর সোনাগাজীতে নকল সোনার বারসহ মলমপার্টির দুই সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। রবিবার দুপুরের দিকে উপজেলার ডাকবাংলায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে ফেনীর বিভিন্ন স্থানে মলম লাগিয়ে লোকজনকে অজ্ঞান করে মালামাল লুট করছে সংঘবদ্ধ একটি চক্র। বৃহস্পতিবার চরচান্দিয়া ইউনিয়নের উত্তর চরচান্দিয়া গ্রামের খায়েরুন নেছা নামের এক গৃহবধুকে মলম লাগিয়ে অজ্ঞান করে অভিনব কায়দায় নগদ ৫ হাজার টাকা ও ৫ ভরি সোনা লুটে নেয় ওই প্রতারকের দল। রবিবার দুপুরের দিকে ওই গৃহবধু তার মেয়েকে নিয়ে উপজেলার ডাক বাংলায় এলে ওই চক্রের সদস্যদের দেখা মেলে। এ সময় ভুক্তভোগী নারী প্রতারকদের ধরতে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন দু’জনকে আটক করে। আটক কৃতরা হচ্ছেন, লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার পশ্চিম মান্দারী গ্রামের মনর উদ্দিনের বাড়ির নুর আলমের ছেলে মাসুদ আলম (২৯) ও গাইবান্ধা জেলার সদর থানার খোলা হাঠি গ্রামের করিম মহুরী বাড়ির জয়নাল আবেদিনের ছেলে মো. শাহ আলম (৫০)। এসময় তাদের কাছ থেকে ১টি নকল সোনার বার ও মলমযুক্ত কিছু টাকা উদ্ধার করা হয়।
সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত দুই প্রতারকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।
সম্পাদনা: এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT