ফেনী |
২০ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| তথ্য ও প্রযুক্তি | লিড

কমিশনার জয়নাল আবেদীন ক্রিকেট লীগের বর্ণিল উদ্বোধন

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪০ অপরাহ্ণ, ১০ ফেব্রুয়ারি ২০২০

জমকালো আয়োজনে উদ্বোধন হয়েছে ‘কমিশনার জয়নাল আবদীন’ স্মরণে ফেনী সরকারি কলেজ আন্ত:বিভাগ ক্রিকেট লীগের দ্বিতীয় আসর। ফেনী সরকারী কলেজ ছাত্র সংসদের আয়োজনে সকাল সাড়ে ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

ছাত্র সংসদ সভাপতি ও কলেজ অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান, পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট আকরামুজজমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন।

ছবি- মো: শাহাদাত হোসেন ভূঞাঁ

আয়োজকরা জানিয়েছে, ঘরোয়া ক্রিকেটের বড় এ আয়োজনে কলেজের অনার্স বিভাগের ১৫টি, একাদশ-দ্বাদশ শ্রেণির ১টি ও ডিগ্রি বিএসএস-বিবিএস এর ১টি এবং বিএ/বিএসসির ১টি দল এ টুর্ণামেন্টে অংশগ্রহণ করবে। টুর্নামেন্টের সেরা বোলার, সেরা ব্যাটসম্যান ও সেরা উইকেট কিপারকেও পুরস্কৃত করা হবে। টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে প্রাইজমানি ও ট্রফি প্রদান করা হবে। ডিসপ্লেতে সেরা প্রদর্শনীর জন্য প্রথম পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা, ২য় পুরস্কার ৬ হাজার টাকা ও ৩য় পুরস্কার ৪ হাজার টাকা প্রদান করা হয়।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT