ফেনী |
২০ ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

| তথ্য ও প্রযুক্তি | লিড

ডিসপ্লেতে প্রথম ব্যবস্থাপনা দ্বীতীয় প্রাণিবিদ্যা বিভাগ

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৫৮ অপরাহ্ণ, ১০ ফেব্রুয়ারি ২০২০

কমিশনার জয়নাল আবেদীন স্মরণে ফেনী সরকারি কলেজ ক্রিকেট লীগের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে আয়োজিত ডিসপ্লেতে ১ম হয়েছে ব্যবস্থাপনা বিভাগ, ২য় প্রাণিবিদ্যা বিভাগ ও ৩য় বাংলা বিভাগের শিক্ষার্থীরা। এতে কলেজের ১৮টি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর ডিসপ্লে দর্শকদের মন কেড়ে নেয়। ডিসপ্লেতে বঙ্গবন্ধুর জীবন ও বাংলাদেশের উন্নয়নসহ বিভিন্ন চিত্র ফুটিয়ে তোলে শিক্ষার্থীরা। তাদের প্রদর্শনীতে দেখে মুগ্ধ হন অতিথিরাও।

সোমবার ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন শেষে ডিসপ্লেতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এসময় তার পিতা মরহুম কমিশনার জয়নাল আবেদনী স্মরণে এ টুর্নামেন্ট আয়োজনের জন্য তিনি আয়োজকদের ধন্যবাদ জানান ও এর প্রশংসা করেন।

ডিসপ্লেতে সেরা প্রদর্শনীর জন্য প্রথম পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা, ২য় পুরস্কার ৬ হাজার টাকা ও ৩য় পুরস্কার ৪ হাজার টাকা বিজয়ীদের মাঝে প্রদান করেন অতিথিরা।

উদ্ভিদ বিদ্যা বিভাগের প্রদর্শনী, ছবি- মো: শাহাদাত হোসেন ভূঞাঁ

ফেকসুর জিএস রবিউল হক রবিনের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, দাগনভ‚ঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, পরশুরমা উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম মুজমদার, সোনাগাজী পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন প্রমুখ।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: UTSHA IT