বিএমএ ফেনীর আয়োজনে চিকিৎসকদের বরণ • নতুন ফেনীনতুন ফেনী বিএমএ ফেনীর আয়োজনে চিকিৎসকদের বরণ • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএমএ ফেনীর আয়োজনে চিকিৎসকদের বরণ

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৭ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২০

বিএমএ ফেনী জেলার আয়োজনে ও সভাপতি অধ্যাপক ডা. সাহেদুল ইসলাম কাওসার এর সম্বন্বয়ে ফেনীতে ৩৯তম বিসিএস এর নিয়োগ প্রাপ্ত চিকিৎসক বৃন্দের বরণ অনুষ্ঠান বৃহস্পতিবার ডক্টরস্ ক্লাবে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী ০২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

চট্রগ্রাম বিভাগীয় স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. হাসান শাহারিয়ার কবির এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজান, সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম ও বিএমএ ফেনী জেলার সাধারন সম্পাদক ডা. বিমল চন্দ্র দাস।

ডা. চম্পা কুন্ডু ও ডা. খুদজ্জিতা আক্তার বিপা এর যৌথ স ালনায় বক্তব্য রাখেন পরশুরাম স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল খালেক মামুন, ফেনী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এস আর মাসুদ রানা, দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম, ফাজিলপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসায় ডা. যুবায়ের ইবনে খায়ের, স্কয়ার ফার্মাসিটিক্যাল লি. ফেনী অফিসের আরএসএম সাইফুল আজম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মিডিকেল অফিসার ডা. ইকবাল হোসেন ভূঞা, চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডা. সাইফুর রহমান ভূঞা, মেডিকেল অফিসার ডা.নাজমুল হাসান শাম্মিসহ ডাক্তার, সাংবাদিক ও সুশিল সমাজের ব্যাক্তিবর্গ। শেষে ফেনীতে নব যোগদানকৃত ৫৭ জন চিকিৎসকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়া ফেনী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কম্পাউন্ডের মধ্যে ইপিআই ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও ফেনী জেলা বিএমএ’র কার্যালয় উদ্বোধন করেন প্রধান অতিথি ফেনী ০২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ অন্যান্য অতিথিবৃন্দ।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.