ফেনী জেনারেল হাসপাতালে হিমোডায়ালাইসিস ইউনিটের উদ্বোধন • নতুন ফেনীনতুন ফেনী ফেনী জেনারেল হাসপাতালে হিমোডায়ালাইসিস ইউনিটের উদ্বোধন • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী জেনারেল হাসপাতালে হিমোডায়ালাইসিস ইউনিটের উদ্বোধন

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৮ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২০

ফেনী জেনারেল হাসপাতালের হিমোডায়ালাইসিস ইউনিট চালু হয়েছে। বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

উদ্বোধনী দিনেই চার রোগীকে ডায়ালাইসিস করা হয়েছে। বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান, অতিরিক্ত পুলিশ সুপার মো: রবিউল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম।

অনুষ্ঠানের সমন্বয়ক ও বিএমএ ফেনী জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. সাহেদুল ইসলাম কাওসারের তত্ত্বাবধানে এবং বিএমএ সাধারণ সম্পাদক ডা. বিমল চন্দ্র দাসের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ফেনী জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. মো: কামরুজ্জামান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী এমপি বলেছেন, হিমোডায়ালাইসিস ইউনিটের উদ্বোধনের মাধ্যমে ফেনীবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পুরন হলো। কিডনী রোগে আক্রান্ত গরীব-অসহায় মানুষ সহ ফেনীর সকল সাধারন নাগরিক এখন থেকে ফেনীতে স্বল্প খরচে চিকিৎসা সেবা নিতে পারবে। ডায়ালাইসিসের জন্য আর কাউকে ঢাকা কিংবা চট্টগ্রাম যেতে হবেনা। সর্বস্তরের জনগনের পাশাপাশি গরীব অসহায় যারা হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসে। প্রত্যেকের সুচিকিৎসা নিশ্চিত করতে হাসপাতালের ডাক্তার ও কর্মকর্তাদের প্রতি নির্দেশ প্রদান করেন। শেষে স্বাস্থ্য মন্ত্রণালয় হতে প্রাপ্ত একটি এ্যাম্বুলেন্স আনুষ্ঠানিকভাবে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে বুঝিয়ে দেন এমপি নিজাম হাজারী।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.