ফেনীর ফতেহপুরে ৯২ শিশুকে বিনা মূল্যে সুন্নাতে খাৎনা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীর ফতেহপুরে ৯২ শিশুকে বিনা মূল্যে সুন্নাতে খাৎনা • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীর ফতেহপুরে ৯২ শিশুকে বিনা মূল্যে সুন্নাতে খাৎনা

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৪ অপরাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২০

মহান একুশে ফেব্রয়ারি আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফেনীর সদর উপজেলার ফতেহপুরে শহীদ মুক্তিযোদ্ধা আবুল কাশেম ভূইয়া স্মৃতি পাঠাগারের উদ্যোগে ৯২ শিশুকে বিনা মূল্যে সুন্নাতে খাৎনা সম্পন্ন করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপী এই সুন্নাতে খাৎনা ক্যাম্প ফতেহপুর ইসলামীয়া মাদ্রসায় অনুষ্টিত হয়। আশে-পাশের চারটি গ্রামের ৯২ জন অসহায়, দরিদ্র ও সুবিধাবি ত শিশুদের বিনা মূল্যে সুন্নাতে খাৎনা করা হয়েছে।

এই উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফতেহপুর ইসলামীয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা আতিকুর রহমান পাটোয়ারী। প্রধান অতিথি ছিলেন স্থানীয় শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জানে আলম ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা কৃষক লীগের সভাপতি এ বি এম সেলিম, ফেনী প্রেসক্লাবের সভাপতি ও ডেইলি অবজারভার ও ডিবিসি নিউজ’র প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া। বক্তব্য রাখেন শহীদ মুক্তিযোদ্ধা আবুল কাশেম ভ’ূঁইয়া স্মৃতি পাঠাগারের সভাপতি ও সাবেক ইউপি মেম্বার আবুল বাশার ভূঁইয়া, ফেনী সদর উপজেলা যুব লীগের সদস্য কামাল হোসেন সৌরভ প্রমুখ।

সুন্নাতে খাৎনা করানো এসব শিশুদের প্রত্যেককে এক সপ্তাহের ঔষধ, একটি লুঙ্গী ও একটি গেঞ্জী প্রদান করা হয়েছে।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.