ফেনী |
২৯ মার্চ, ২০২০ ইং | ১৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

| ফেনী সদর | লিড | শিল্প ও বাণিজ্য

শাকিব নায়িকা মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সালওয়া

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫১ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২০

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় ২০১৮ সালের প্রথম রানারআপ হয়ে আলোচনায় আসেন নিশাত নাওয়ার সালওয়া। এরপর বেশকিছু বিজ্ঞাপনে কাজ করে সবার নজর কাড়েন নীল চোখের এই সুন্দরী। নানা রকম ফটোশুটে ব্যস্ত সময় পার করছেন।

এরইমধ্যে সিনেমাতেও নাম লিখিয়েছেন তিনি। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্ন দেখা রাজকন্যা’ ছবির নায়িকা হয়ে প্রথমবারের মতো সিনেমার অভিনয় করেছেন। এ ছবিতে তার নায়ক এ কে আজাদ। ছবিটি এখনো নির্মাণাধীন।

তবে ক্যারিয়ারে সবচেয়ে বড় সাফল্য হিসেবে এবার শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন সালওয়া। গেল কযেকদিন ধরেই এই গুঞ্জর চাউর হয়েছে সিনেমাপাড়ায়। নাম ঠিক না হওয়া এ সিনেমাটি পরিচালনা করবেন চিত্রনির্মাতা ওয়াজেদ আলী সুমন। বিষয়টি এখনো গোপন রেখেছেন নির্মাতা ও নায়িকা।

এদিকে একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে আজ শনিবার (২২ ফেব্রুয়ারি) সিনেমাটির জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হবেন এই নবাগতা। এ বিষয়ে নিশ্চিত হতে পরিচালক ওয়াজেদ আলী সুমনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি। এদিকে নিশাত নাওয়ার সালওয়াও চুক্তিবদ্ধ না হওয়া পর্যন্ত ছবিটি নিয়ে মুখ খুলতে রাজি নন বলে জানা গেছে। যোগাযোগ করে তার ফোনেও সাড়া মেলেনি। নতুন এ সিনেমার গল্প লিখেছেন মাসুম রেজা।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.