ফেনী |
২৯ মার্চ, ২০২০ ইং | ১৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

| ফেনী সদর | লিড | শিল্প ও বাণিজ্য

ফেনীতে ইসলামি আন্দোলনের বিক্ষোভ

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৯ অপরাহ্ণ, ০৬ মার্চ ২০২০

ভারতে এনআরসি ও সিএএ-এর নামে মুসলিম গণহত্যা, মসজিদ ধ্বংস ও বাংলাদেশে নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ করেছে ইসলামি আন্দোলন। শুক্রবার জুমার নামাজ শেষে শহরের জহিরিয়া মসজিদ থেকে মিছিলটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় বড় মসজিদের সামনে এসে বিক্ষোভ শেষ হয়।

এরআগে তারা শহরের দোয়েল চত্ত্বরে সমাবেশ করে। সমাবেশে ফেনী জেলা ইসলামি আন্দোলনের সভাপতি মাওলানা নুরুল করিমেরর সভাপতিত্বে সংগঠনের উপদেষ্টা মাওলানা আবদুর রাজ্জাক, দাগনভূইয়া উপজেলা সভাপতি আলাউদ্দিন সাদিনি, সোনাগাজী উপজেলা সভাপতি মুফতি এহসান উল্যাহ্, ওলামা বাজার মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা হোসাইন করিম, ইসলামি শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি মাওলানা নুর মোহাম্মদ আজমী এবং ইসলামি আন্দোলন ওমান কেন্দ্রীয় কমিটির সিনিয়র সভাপতি মির আহমেদ মিরু প্রমূখ বক্তব্য রাখেন।

ইসলামি আন্দোলন ফেনী জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক একরামুল হক ভূঞার সঞ্চালনায় সমাবেশে সমাবেশ কেন্দ্রীয় কর্মসূচির আওতায় সারাদেশের ন্যায় আগামী ১৩ই মার্চও বিক্ষোভের ঘোষনা দেওয়া হয়। পরে শেষে ভারতে নিহত মুসলিমদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.