ফেনী |
২৯ মার্চ, ২০২০ ইং | ১৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

| ফেনী সদর | লিড | শিল্প ও বাণিজ্য

রোটারী গভর্নর রুহেলা খান চৌধুরীকে ফেনীতে পদ্মা জোনের সংবর্ধনা

nurullah kaisernurullah kaiser
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৪ অপরাহ্ণ, ০৮ মার্চ ২০২০

রোটারী আন্তর্জাতিক জেলা ৩২৮২ এর ২০২২-২৩ রোটারবর্ষের নবনির্বাচিত গভর্ণর রুহেলা খান চৌধুরীকে ফেনীতে রোটারী পদ্মা জোনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।  শহরের একটি চাইনিজ কনভেনশন হলে চেয়ারম্যান রোটা: জালাল উদ্দিন বাবলুর সভাপতিত্বে এ সংবর্না অনুষ্ঠিত হয়। ডেপুটি গভর্নর একেএম সাইফুল ইসলাম ও প্রেসিডেন্ট এডভোকেট একেএম মাজহারুল হক চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮২ বাংলাদেশের জেলা গভর্নর এম আতাউর রহমান পীর।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিজিএন আবু ফয়েজ খান চৌধুরী। এ সময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, সাবেক ডিস্ট্রিক্ট সেক্রেটারি আবু আজমল পাঠান, রোটারী ক্লাব অব চিটাগং খুলশীর ফাস্ট প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মতিউর রহমান, লে:গভর্নর রোটা. মোস্তফা আজিজুল মুনির, পোর্ট সিটির ফাস্ট প্রেসিডেন্ট এবিসি জিন্না, এডিশনাল লে: গভর্নর মোহাম্মদ শাহ জাহান, গভর্র্নস স্পেশাল এইড পিপি আবু জোবায়ের মুন্না, পিপি মোহাম্মদ সাফায়েত, পিপি হানিফ মজুমদার, এসিস্ট্যান্ট গভর্নর পিপি সাইদুল মিল্লাত মুক্তা, পিপি শাহিন হায়দার, পিপি ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, পিপি মমিনুল হক চৌধুরী, পিপি আবদুল করিম খন্দকার এবং পদ্মা জোন এর সকল প্রেসিডেন্ট। এছাড়াও উক্ত অনুষ্ঠানে পদ্মা জোন সহ বিভিন্ন জোনের রোটারি নেতৃবৃন্দ, অন্যান্য রোটারিয়ান, সাংবাদিক, পেশাজীবি সহ ফেনী অঞ্চলের রোটার‌্যাক্ট নেতৃবৃন্দ বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথি নবনির্বাচিত ডিস্ট্রিক্ট গভর্নর রুহেলা খান চৌধুরী তার বক্তব্যে তাকে নির্বাচিত করার জন্য ডিস্ট্রিক্ট ৩২৮২ সকল রোটারিয়ানদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সকলের গভর্নর হিসেবে কাজ করতে চান বলে আশাবাদ ব্যক্ত করে। বিশেষ অতিথি ডিজিএন আবু ফয়েজ খান চৌধুরী বলেন আমরা ভালো নেতা হওয়ার আগে একজন ভাল রোটারিয়ান হতে চাই এবং তিনি তার রোটাবর্ষের (২০২১-২২) এর জন্য ফেনী সেন্ট্রাল এর প্রাক্তন সভাপতি মোহাম্মদ জালাল উদ্দিন বাবলু কে ডিস্ট্রিক্ট সেক্রেটারি ঘোষণা করেন।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.