ফেনী |
২৯ মার্চ, ২০২০ ইং | ১৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

| ফেনী সদর | লিড | শিল্প ও বাণিজ্য

ফেনীতে বাড়ছে কোয়ারেন্টাইনে অবস্থানকারীর সংখ্যা

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৩ অপরাহ্ণ, ১৭ মার্চ ২০২০

ফেনীতে একদিনের ব্যবধানে কোয়ারেন্টাইনে অবস্থানকারী বেড়েছে ২১ জন। সোমবার সন্ধ্যা পর্যন্ত ফেনীতে প্রবাস থেকে আসা ২২ জন ও তাদের পরিবারের সদস্যসহ ১১৬ জন হোম কোয়ারেন্টাইনে ছিলেন। কিন্তুু মঙ্গলবার সকালেই জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়েছে নতুন ৪ প্রবাসী যোগ হয়ে ফেনীতে ১৩৭ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। নতুনদের মধ্যে ১ জন ইতালী, ২ জন বাহরাইন ও ১ জন ডুবাই ফেরত প্রবাসী রয়েছেন।

মঙ্গলবার সকালে সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা তাহসিন নুর অমি জানান, ফেনীতে কোয়ারেন্টাইনে থাকা সকলকে নিবিড় পর্যবেক্ষণে রাখতে কাজ করছে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ ও জনপ্রতিনিধিরা।

জেলা জুড়ে করোনা রোগীর সংখ্যা বাড়ার সম্ভাবনা থাকায় জেনারেল হাসপাতালে ৩০ শয্যার আইশোলেসান ওয়ার্ড তৈরী করা হয়েছে। এছাড়াও ফেনী ট্রমা সেন্টারে ৩০ শয্যা ও মঙ্গলকান্দি হাসপাতালে ২৫ শয্যা তৈরীর কাজ চলছে। ইতোমধ্যে ৫টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫টি করে আইশোলেশন শয্যা তৈরী করে রাখা হয়েছে। এছাড়াও করোনা আতঙ্কে বিলোনীয়া স্থল বন্দরে আমদানী-রপ্তানী বন্ধ ঘোষণা করা হয়েছে। সাময়িক বন্ধ রয়েছে ভারত-বাংলাদেশ সীমান্ত হাট। খোলা হয়েছে জেলা স্বাস্থ্য বিভাগের হট লাইন।
সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.