ফেনীতে হোম কোয়ারেন্টাইনে ৫৪ প্রবাসীসহ ২৬৬ জন • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে হোম কোয়ারেন্টাইনে ৫৪ প্রবাসীসহ ২৬৬ জন • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে হোম কোয়ারেন্টাইনে ৫৪ প্রবাসীসহ ২৬৬ জন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫১ অপরাহ্ণ, ১৮ মার্চ ২০২০

ফেনীতে ৫৪ প্রবাসীসহ ২৬৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বুধবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা তাহসিন নুর অমি জানান, ফেনীতে কোয়ারেন্টাইনে থাকা সকলকে নিবিড় পর্যবেক্ষণে রাখতে কাজ করছে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ ও জনপ্রতিনিধিরা। হোম কোয়ারেন্টাইনে অবস্থানকারী প্রবাস ফেরৎ ৫৪ জন ছাড়া বাকী ২১২ জন পরিবারের সদস্য। তবে এখন পর্যন্ত ফেনীর কোথাও করোনা ভাইরাসে আক্রান্ত কারো সন্ধান পাওয়া যায়নি। জেলার কোন হাসপাতাল অথবা ক্লিনিকে আইসোলেশনে কোন রোগী ভর্তি নেই।

জেলা জুড়ে করোনা রোগীর সংখ্যা বাড়ার সম্ভাবনা থাকায় জেনারেল হাসপাতালে ৩০ শয্যার আইশোলেসান ওয়ার্ড তৈরী করা হয়েছে। এছাড়াও ফেনী ট্রমা সেন্টারে ৩০ শয্যা ও মঙ্গলকান্দি হাসপাতালে ২৫ শয্যা তৈরীর কাজ চলছে। ইতোমধ্যে ৫টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫টি করে আইশোলেশন শয্যা তৈরী করে রাখা হয়েছে।

এছাড়াও করোনা আতঙ্কে বিলোনীয়া স্থল বন্দরে আমদানী-রপ্তানী বন্ধ ঘোষণা করা হয়েছে। সাময়িক বন্ধ রয়েছে ভারত-বাংলাদেশ সীমান্ত হাট। খোলা হয়েছে জেলা স্বাস্থ্য বিভাগের হট লাইন।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.