ফেনীতে চালের দাম বৃদ্ধির অভিযোগ, ৪ ব্যবসায়ীর জরিমানা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে চালের দাম বৃদ্ধির অভিযোগ, ৪ ব্যবসায়ীর জরিমানা • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে চালের দাম বৃদ্ধির অভিযোগ, ৪ ব্যবসায়ীর জরিমানা

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩৯ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২০

করোনাভাইরাস আতঙ্কে হঠাৎ চালের দাম বাড়িয়ে দিয়েছে ব্যবসায়ীরা। ফেনী বাজারে এর লাগাম টানতে তৎপর হয়ে জেলা প্রশাসন। বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ৪ আড়তদারকে জরিমানা করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, করোনা ভাইরাস সংক্রমন আশংকায় ফেনী শহরে হঠাৎ করে চালের দাম বেড়ে যায়। গত দু’দিন ধরে বস্তা প্রতি ১শ ৫০ থেকে ৩শ টাকায়ও বিক্রি হয়। খুচরা বাজারে বস্তা প্রতি বাড়ানো হয় ৪শ থেকে ৫শ দামে। এমন খবরের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: মনিরুজ্জামান ও রজত বিশ্বাস ভ্রাম্যমান আদালতের অভিযানে বের হন। ভ্রাম্যমান আদালত বড় বাজারে গিয়ে দাম বাড়ার চিত্র দেখতে পান। অতিরিক্ত দামে বিক্রি করার অপরাধে কমলাপট্টিতে হাজী মহিউদ্দিন আহম্মদকে ৫ হাজার, নিউ সাথী ট্রেডিংয়ে ৮ হাজার, ইসলামপুর রোডের খাদ্য ভান্ডারের ৪ হাজার, হাজী ছালেহ আহম্মদকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় বেশি দামে চাল বিক্রি না করতে আড়তদারদের সতর্ক করা হয়। অভিযানে জেলা মার্কেটিং কর্মকর্তা হারুন উর রশিদ সহ জেলা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.