ফেনী |
২৯ মার্চ, ২০২০ ইং | ১৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

| ফেনী সদর | লিড | শিল্প ও বাণিজ্য

ফেনীতে ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে ২ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৭ অপরাহ্ণ, ২৪ মার্চ ২০২০

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে ফেনীতে শহীদুল ইসলাম রাসেল (১৯) ও আবদুল আহাদ (২২) নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি এনএম নুরুজ্জামান জানান, সোমবার ফেসবুকে ফেনীর আয়না’ ও ফেনীর প্রহর’ নামের গ্রুপে জেলা পুলিশের এক কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে একটি ভুয়া খবর প্রকাশ করে। বিষয়টি পুলিশ বিভাগের নজরে এলে এ বিষয়ে তদন্ত শুরু করে গোয়েন্দা পুলিশ।

তদন্তকারী কর্মকর্তারা জানান, সোমবার আবু তাহের নামের একটি ফেসবুক একাউন্ট থেকে ফেনীর আয়নার এডমিন আহাদ ও ফেনীর প্রহরের এডমিন রাসেল যাচাই-বাছাই না করে জেলা পুলিশের বিরুদ্ধে একটি গুজবটি গ্রুপে প্রচার করে। পুলিশ গ্রুপের এডমিন দেরকে কৌশলে ডেকে এনে আটক করে। পরে ডিবির এসআই কাজী গোলাম মহিউদ্দিন বাদী হয়ে আইসিটি আইনে তিন জনকে আসামী করে ফেনী মডেল থানায় মামলা করেন। মূল পোস্টকারী আবু তাহের পলাতক রয়েছে।

গ্রেফতারকৃত রাসেল ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের মঠবাড়িয়া এলাকার নজিব উদ্দিন ভূঞা বাড়ির কবির আহম্মদের ছেলে ও আহাদ কাজীরবাগের আবদুল রশিদ কাজী বাড়ির আবদুর রহমানের ছেলে। তদন্তের সার্থে আবু তাহেরের পরিচয় প্রকাশ করেনি গোয়েন্দা পুলিশ।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.