ফেনী |
২৯ মার্চ, ২০২০ ইং | ১৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

| ফেনী সদর | লিড | শিল্প ও বাণিজ্য

ফেনীতে হোম কোয়ারেন্টাইনে আরও ৮৩ প্রবাসী

নতুন ফেনী ডেস্কনতুন ফেনী ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪১ অপরাহ্ণ, ২৫ মার্চ ২০২০

ফেনীতে ৭৭৬ প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বুধবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা তাহসিন নুর অমি জানান, ফেনীতে কোয়ারেন্টাইনে থাকা সকলকে নিবিড় পর্যবেক্ষণে রাখতে কাজ করছে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ ও জনপ্রতিনিধিরা। গত ২৪ ঘন্টায় ফেনীতে নতুন ভাবে আরও ৮৩ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ফেনীতে এযাবত ৭৪ জন প্রবাসীর কোয়ারেন্টাইন শেষ হয়েছে।

তবে এখন পর্যন্ত ফেনীর কোথাও করোনা ভাইরাসে আক্রান্ত কারো সন্ধান পাওয়া না গেলেও জেলাটি আজ রাত ১২টার পর থেকে লকডাউন করা হতে পারে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজ্জামান।

জেলা জুড়ে করোনা রোগীর সংখ্যা বাড়ার সম্ভাবনা থাকায় জেনারেল হাসপাতালে ৩০ শয্যার আইশোলেসান ওয়ার্ড তৈরী করা হয়েছে। এছাড়াও ফেনী ট্রমা সেন্টারে ৩০ শয্যা ও মঙ্গলকান্দি হাসপাতালে ২৫ শয্যা তৈরীর কাজ চলছে। ইতোমধ্যে ৫টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫টি করে আইশোলেশন শয্যা তৈরী করে রাখা হয়েছে। এছাড়াও করোনা আতঙ্কে বিলোনীয়া স্থল বন্দরে আমদানী-রপ্তানী বন্ধ ঘোষণা করা হয়েছে। সাময়িক বন্ধ রয়েছে ভারত-বাংলাদেশ সীমান্ত হাট। খোলা হয়েছে জেলা স্বাস্থ্য বিভাগের হট লাইন।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.