আমার শেষ রক্ত বিন্দু থাকতে চরচান্দিয়াবাসী না খেয়ে থাকবেনা • নতুন ফেনীনতুন ফেনী আমার শেষ রক্ত বিন্দু থাকতে চরচান্দিয়াবাসী না খেয়ে থাকবেনা • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আমার শেষ রক্ত বিন্দু থাকতে চরচান্দিয়াবাসী না খেয়ে থাকবেনা

সোনাগাজী প্রতিনিধিসোনাগাজী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০২:০৩ অপরাহ্ণ, ০১ এপ্রিল ২০২০

করোনাভাইরাস প্রাদুর্ভাবে আমার শেষ রক্ত বিন্দু থাকতে চরচান্দিয়াবাসী না খেয়ে থাকবেনা বলেছেন সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন। এছাড়া তিনি প্রবাসীদের উদ্দেশ্য করে বলেন, করোনাভাইরাস বিশ্ব ব্যাপী মহামারী। সেজন্য অনেকে দেশের বাহিরেও অনেক কষ্টে আছেন। আবার ইচ্ছে থাকলেও বিদেশ থেকে কোন টাকা পাঠাতে পারছেন না। তার জন্য হতাশ বা লজ্জিত না হয়ে আমাকে ফোনে বা খুদে বার্তার মাধ্যমে খবরটি পৌঁছাতে পারলে আমি আপনাদের পরিবারের পাশে থাকবো ইনশা আল্লাহ।

চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে যেন সচেতন থাকে সে লক্ষে কাজ করে যাচ্ছি। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত উপজেলা প্রশাসনের নির্দেশনা মোতাবেক ইউনিয়নের প্রতিটি পাড়া মহল্লায় মানুষের ঘরে ঘরে গিয়ে জনসচেতনতামুলক প্রচারণা চালিয়ে যাচ্ছি।

বিশ্বব্যাপী চলমান মহামারী করোনা ভাইরাস থেকে জনগণকে সুরক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মতো, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম হাজারী এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটনের পরামর্শ অনুযায়ী জনসচেতনা সৃষ্টির লক্ষে, জনগনকে নিরাপদে রাখতে এবং কর্মহীন মানুষের নিকট খাদ্য ও ত্রাণ সামগ্রী পৌঁছিয়ে দিতে দিনরাত অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যাওয়ার কথা জানান চরচান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন।

এছাড়াও খেটে খাওয়া দিনমজুরদেরঘরে ঘরে ত্রান পৌঁছে দিচ্ছেন। সচেতনার স্বার্থে মাস্ক, লিপলেট, জীবানু নাশক স্প্রে, হাত ধোয়ার জন্য মসজিদ সহ জন সাধারণ কে সাবান ও পানির ব্যবস্থা করেছেন। ইউনিয়নবাসীকে নিরাপদে রাখতে সকাল সন্ধ্যা এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে চলছেন চেয়ারম্যান মিলন। তিনি ইউনিয়নবাসীর নিরাপত্তার জন্য সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছেন বলে ইউনিয়নবাসী এক কন্ঠে জানান।

ইতি মধ্যে সম্পূর্ণ নিজস্ব তহবিল থেকে চরচান্দিয়া ইউনিয়নের ১হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ করবেন বলে জানিয়েছেন তিনি।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.