ফেনীতে কাভার্ডভ্যানে পেট্রোল বোমা ॥ দগ্ধ-১, আহত ২ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে কাভার্ডভ্যানে পেট্রোল বোমা ॥ দগ্ধ-১, আহত ২ • নতুন ফেনী
 ফেনী |
১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে কাভার্ডভ্যানে পেট্রোল বোমা ॥ দগ্ধ-১, আহত ২

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২০ অপরাহ্ণ, ১৫ ফেব্রুয়ারি ২০১৫

নতুন ফেনী ডেস্ক>>
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের রামপুর রাস্তার মাথায় কাভার্ডভ্যানে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজন দগ্ধ ও ২ জন আহত হয়েছে। রবিবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান মহাসড়কের রামপুর রাস্তার মাথায় পৌঁছলে পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এসময় মো: হোসেন (৩২) দগ্ধ হয়। এসময় চালক আবদুল হালিম (৪২) ও তার এক সহকারী সহকারী আহত হয়। পরে পুলিশ এসে আহতদের উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করায়। প্রাথমিক ভাবে দগ্ধ মো: হোসেন নোয়াখালী জেলায় বাসিন্দা ও আবদুল হালিম মুন্সিগঞ্জ জেলার শ্রী নগর উপজেলার বাসিন্দা এবং অপর জনের নাম ও ঠিকানা পাওয়া যায় নি। কর্তব্যরত ডাক্তার জানান,  মো: হোসেনের শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়। তার অবস্থা আশঙ্কাজনক।
ফেনী আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার অসীম কুমার সাহা জানান, দগ্ধ মো: হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিরট প্রেরণ করা হবে।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.