‘গাড়ী পোড়ালে বিএনপি নেতাদের চৌদ্দগুষ্ঠিকে জেলে দেয়া হবে’ • নতুন ফেনীনতুন ফেনী ‘গাড়ী পোড়ালে বিএনপি নেতাদের চৌদ্দগুষ্ঠিকে জেলে দেয়া হবে’ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘গাড়ী পোড়ালে বিএনপি নেতাদের চৌদ্দগুষ্ঠিকে জেলে দেয়া হবে’

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৭ অপরাহ্ণ, ০১ মার্চ ২০১৫

সাইফুদ্দিন রাশেদ>>
হরতাল-অবরোধের নামে যে এলাকায় একটি গাড়ী পোড়ানো হবে ওই এলাকার বিএনপি-জামায়াত নেতাদের নামে মামলা দিয়ে ক্ষতি পূরণ আদায় করা হবে বলে হুসিয়ারী উচ্চারণ করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। তিনি বলেন, সহিংসতাকারীদের চৌদ্দগুষ্ঠিকে জেলে দিয়ে কিংবা তাদের সম্পত্তি বিক্রি করে ক্ষতিগ্রস্থদের দেয়া হবে। রবিবার বিকালে শহরের মহিপালে পরিবহণ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত নাশকতার প্রতিবাদে জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেন। নিজাম হাজারী বলেন, ফেনীতে ক্ষতিগ্রস্থ তিনটি গাড়ীর মালিককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১৬ লাখ টাকা দেয়া হয়েছে। তিনি আরো বলে এখন থেকে হরতাল-অবরোধে কোন সিএনজি চালিত অটোরিক্সা ক্ষতিগ্রস্থ হলে ২০ হাজার টাকা দেয়া হবে। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে নিজাম উদ্দিন হাজারী বলেন, সাধারণ মানুষকে পেট্রোল বোমায় না মেরে থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাড়ী ঘেরাও করুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বি.কম, ফেনী পৌরসভার মেয়র ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব হাজী আলাউদ্দিন।

পরিবহন মালিক গ্রুপের সভাপতি গোলাম নবী সমাবেশে সভাপতিত্ব জনসভায় অন্যান্যদের মধ্যে অতিথি হিসেবে দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক দিদারুল কবির রতন, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনাম. ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফেনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল করিম। আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টিার ফেনী জেলা সভাপতি মোশাররফ হোসে ভূঁইয়া, ফেনী মডেল থানার পরিদর্শক মাহবুব মোরশেদ, জেলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক হারুন মজুদার, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও জনসভার প্রধান সমন্বয়ক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, রামগড় পরিবহন মালিক সমিতির সভাপতি মশিউর রহমান, শ্রমিক নেতা আজম চৌধুরী প্রমূখ।
সম্পাদনা: আরএইচ/এসআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.