ফেনীতে অপহরণের পর হত্যার অভিযোগে র‌্যাবের হাতে যুবক গ্রেফতার • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে অপহরণের পর হত্যার অভিযোগে র‌্যাবের হাতে যুবক গ্রেফতার • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে অপহরণের পর হত্যার অভিযোগে র‌্যাবের হাতে যুবক গ্রেফতার

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১২ অপরাহ্ণ, ১২ জুন ২০১৫

নিজস্ব প্রতিনিধি >>
অপহরণের পর হত্যার অভিযোগে ফেনী সদর উপজেলা লেমুয়া থেকে মোঃ সহিদুল ইসলাম (১৯) নামে এক যুবককে  গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যকিশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব জানায়, ৬ জুন মিরসরাই উপজেলার জোরারগঞ্জ এলাকার উত্তর মোবারক ঘোনা গ্রামের নাসির আহাম্মদের ছেলে মোঃ ফারহান সাকিব রিপাতকে অপহরণ করে দূর্বৃত্তরা। পরে অপহৃতের বড় ভাই মোঃ শহিদুল ইসলাম রুবেল বিষয়টি র‌্যাবকে অবহিত করলে বৃহস্পতিবার রাতে ডাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন লেমুয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে একই এলাকার আলিনগর গ্রামের মোঃ কামাল উদ্দিনের ছেলে মোঃ সহিদুল ইসলামকে আটক করা হয়। আটকৃত সহি জানায়, অপহরণের পর ওই দিন সন্ধ্যায় সাড়ে ছয়টায় রিফাতকে করেরহাট রামগর রাস্তার পাহাড়ী এলাকায় নিয়ে গলা কেটে হত্যা করে লাশটি পাহাড়ের নিচে ফেলে দেয়া হয়।
ফেনীস্থ র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্প কমান্ডার মেজর মোঃ মোজাম্মেল হোসেন তাকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। তিনি জানান, অপরাপর জড়িতদের গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.