ফেনীতে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১৫ অপরাহ্ণ, ১৮ জুন ২০১৫

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে যুবলীগের দু’ গ্রুপের সংঘর্ষের জের ধরে মোহাম্মদ মানিক (২৮) নামের এক যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে নিজ দলীয়কর্মীরা। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ফেনী সদর উপজেলার বালিগাও ইউনিয়নের ভাঙ্গার পুল এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত বালিগাঁওতে স্থানীয় চেয়ারম্যান বাহার ও ক্ষমতাসীনদের সাথে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে বৃস্পতিবার দুপুর ১২টার দিকে ইউপি চেয়্যারম্যান বাহারের সমর্থক ও স্থানীয় ইউপি সদস্য উজ্জল ফেনী আসার পথে মধুয়াই এলাকার আনোয়ারের দোকানের সামনে আসলে তার উপর হামলা চালায় যুবলীগ কর্মীরা। এ সময় উজ্জলকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্নক ভাবে আহত করে মোটরসাইকেলটি নিয়ে যায় হামলাকারীরা। খরবটি ছড়িয়ে পড়লে বাহার চেয়ারম্যান গ্রুপোর মধ্যে ক্ষোব ও উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে দুপুর  ২টার দিকে ইউনিয়েনের ভাঙ্গার পুল এলাকায় যুবলীগের সহ সভাপতি মানিককে গুলি করে প্রতিপক্ষ গ্রুপের লোকজন। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানের কত্যব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
নিহত মানিক ফেনী সদর উপজেলার বালিগাওয় ইউনিয়নের কুরুচিয়া গ্রামের শাহজাহান ড্রাইবারের ছেলে। সে এলাকায় যুবলীগের রাজনীতিতির সাথে সম্পৃক্ত এবং জেলা যুবলীগ নেতা শুসেনের সমর্থক বলে দলীয় সূত্রে জানা গেছে।

ফেনী মডেল থানার সেকেন্ড অফিসার পুলিশের উপ-পরিদর্শক জিয়াউল হক তারিক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.