ফেনী |
৮ আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শর্শদীতে মাদ্রাসায় যাওয়ার পথে ছাত্রী অপহরণ

সদর প্রতিনিধিসদর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৫২ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২০

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে আবুল খায়ের মহিলা মাদ্রাসার নবম শ্রেনীর এক ছাত্রীকে বাড়ী থেকে মাদ্রাসায় যাওয়ার পথে শর্শদী থেকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় অপহৃত ছাত্রীর বাবা পল্লী চিকিৎসক আবদুল মালেক ফেনী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগপত্রে অপহৃত ছাত্রীর বাবা জানান, রবিবার সকাল ৯টার দিকে শর্শদী ইউনিয়নের দেবীপুর এলাকার নিজ বাড়ী থেকে তার ১৬ বছর বয়সী মেয়ে প্রতিদিনের মতো পাঁগাছিয়া ইউনিয়নের বগইড় আবুল খায়ের মহিলা মাদ্রাসায় যাচ্ছিলো। এ সময় ধর্মপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের নাছির উদ্দিনের ছেলে এমদাদুল হক মাছুম (২২), দেবীপুর এলাকার আবদুর রহীমের মেয়ে বিবি ফাতেমা জুলি (১৮) ও নাছির উদ্দিন নামের এক ব্যক্তি তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে ওই কিশোরীর বাবা অপহরণকারীদের মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে তারা বিভিন্ন হুমকি ধামকি দিয়ে ফোন রেখে দেয়।

এ বিষয়ে স্থানীয় পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক ও ইউপি সদস্য মো: ইকবাল উদ্দিন স্বপন জানান, আবুল খায়ের মহিলা মাদ্রাসার কোন ছাত্রী অপহরণের বিষয়ে কেউ তাদেরকে জানায়নি। তবে শর্শদী ইউপি চেয়ারম্যান জানে আলম ভূঞা জানান, ফতেহপুর এলাকার পল্লী চিকিৎসক আবদুল মালেকের মেয়ে অপহরণের কথা তিনি শুনেছেন। এ বিষয়ে তিনি অভিভাবকদের পুলিশের সহায়তা নেয়ার পরামর্শ দিয়েছেন।

ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন বলেন, ভিকটিমের বাবার অভিযোগের আলোকে পুলিশ কাজ করছে। শিঘ্রই দোষীদের আইনের আওতায় আনা হবে।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.