ফেনী ইউনিভার্সিটি পরিদর্শন করলো ইউজিসির প্রতিনিধিদল • নতুন ফেনীনতুন ফেনী ফেনী ইউনিভার্সিটি পরিদর্শন করলো ইউজিসির প্রতিনিধিদল • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী ইউনিভার্সিটি পরিদর্শন করলো ইউজিসির প্রতিনিধিদল

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৩ অপরাহ্ণ, ১৮ ফেব্রুয়ারি ২০২১

ফেনী ইউনিভার্সিটি সরেজমিনে পরিদর্শন করেছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) এর প্রতিনিধি দল। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একদল প্রতিনিধি পরিদর্শন করেন।

প্রতিনিধি দলের মধ্যে ছিলেন ইউজিসির বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের অতিরিক্ত পরিচালক ড. নাসিমা রহমান, উপ-পরিচালক ড. মোঃ মহিবুল আহসান ও সিনিয়র সহকারী পরিচালক জনাব সেজুতি আকবর। এসময় প্রতিনিধিদল বিশ্ববিদ্যালয়ের সুবিধাসমূহ যেমন ক্লাসরুম, লাইব্রেরি, ল্যাব, হোস্টেল, কমনরুম, হল রুম, প্রশাসনিক কর্মকা- ও স্থায়ী ক্যাম্পাস ঘুরে দেখেন।

পরে করোনা স্বাস্থ্য বিধি মেনে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সঙ্গে এক সভায় মিলিত হন প্রতিনিধিদল। এসময় বিশ্ববিদ্যালয়ের সার্বিক কর্মকা- ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, বিশিষ্ট মৎস বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. মোঃ সাইফুদ্দিন শাহ। সভায় ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির সদস্য সচিব ডা. এ এস এম তবারক উল্যাহ চৌধুরী বায়েজিদ, ট্রাস্টি বোর্ডের সদস্য ও সাংসদ নিজাম উদ্দিন হাজারী, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও বিশিষ্ট শিক্ষাবিধ প্রফেসর তায়বুল হক, রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের, পরীক্ষা নিয়ন্ত্রক হারুন আল রশিদ, শিক্ষক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের সার্বিক কর্মকা- নিয়ে ইউজিসি’র প্রতিনিধি দল সন্তোষ প্রকাশ করেন। বিশ্ববিদ্যালয়ের ভবিষ্যৎ পরিকল্পনার ভূয়সী প্রশংসা করেন তাঁরা। এছাড়া বিশ্ববিদ্যালয়ের উন্নতির জন্য দিক-নির্দেশনাও প্রদান করেন প্রতিনিধিদল।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.