সিইউও পদোন্নতি পেলেন ফেনী কলেজের ক্যাডেট সার্জেন্ট রামিম • নতুন ফেনীনতুন ফেনী সিইউও পদোন্নতি পেলেন ফেনী কলেজের ক্যাডেট সার্জেন্ট রামিম • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সিইউও পদোন্নতি পেলেন ফেনী কলেজের ক্যাডেট সার্জেন্ট রামিম

ফেনী সরকারি কলেজ প্রতিনিধিফেনী সরকারি কলেজ প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৫ অপরাহ্ণ, ২৯ মার্চ ২০২১

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরে (বিএনসিসি)সর্বোচ্চ র‌্যাংক সিইউও (ক্যাডেট আন্ডার অফিসার) হিসেবে পদোন্নতি পেয়েছেন ফেনী সরকারি কলেজের বিএনসিসি প্লাটুনের ক্যাডেট সার্জেন্ট মোঃ সাব্বির আহমেদ রামিম

সিইউও পদে পদোন্নতি পাওয়া মোঃ সাব্বির আহমেদ রামিম বিএ ২০১৮- ২০১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। সে ২০১৮ সালে সিইউও পদে পদোন্নতি পাওয়া হোসাইন আরমানের স্থলাভিষিক্ত হয়েছে।

২৮ মার্চ (রবিবার) সিইউও পদের জন্য ময়নামতি রেজিমেন্টের সদর দপ্তরে লিখিত পরীক্ষা, ড্রীল, কমান্ড এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন। পরদিন সোমবার বিকেলে তাকে র‌্যাংক পরিয়ে দেন ময়নামতি রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল সালাউদ্দিন আল মুরাদ জি ও রেজিমেন্ট অ্যাডজুটেন্ট মেজর গোলাম সারোয়ার। এসময় ফেনী সরকারি কলেজের সদ্য সাবেক সিউইউ হোসাইন আরমান ও সামরিক প্রশিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় রেজিমেন্ট কমান্ডার বলেন, ‘স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন’ এ পদবির মর্যাদা যেন অক্ষুন্ন থাকে। তিনি তার মঙ্গল কামনা করেন।

সদ্যপদান্নোতিপাওয়া সিইউও রামিম বলেন, প্রথমে শুকরিয়া জানাই মহান আল্লাহর প্রতি। ধন্যবাদ জানাই আমার প্ল্যাটুনের সকল সিনিয়রদের, যাদের শ্রম ও ভালোবাসায় আমার আজ এ পর্যন্ত আসা। আমার উপর অর্পিত দায়িত্ব যাতে ভালভাবে পালন করতে পারি এবং আমার মাধ্যমে যেন দেশ ও জাতির সর্বোচ্চ সফলতা আসতে পারে সেজন্য সবার দোয়া প্রার্থী। এবং আশাবাদ ব্যক্ত করেন ফেনী সরকারি কলেজ প্লাটুন কে বাংলাদেশের একটি সেরা প্লাটুন হিসেবে গড়ে তুলবেন।
সম্পাদনা:আরএইচ/এইউএ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.