নোবিপ্রবি বিএনসিসি প্লাটুনের সিইউও হলেন ফেনীর আবছার ও নুসরাত • নতুন ফেনীনতুন ফেনী নোবিপ্রবি বিএনসিসি প্লাটুনের সিইউও হলেন ফেনীর আবছার ও নুসরাত • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নোবিপ্রবি বিএনসিসি প্লাটুনের সিইউও হলেন ফেনীর আবছার ও নুসরাত

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১০ অপরাহ্ণ, ২৯ মার্চ ২০২১

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি)সর্বোচ্চ র‌্যাংক সিইউও (ক্যাডেট আন্ডার অফিসার) হিসেবে পদোন্নতি পেয়েছেন ফেনীর ছেলে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিএনসিসি প্লাটুনের ক্যাডেট সার্জেন্ট মোঃ নুরুল আবছার এবং ফেনীর মেয়ে ক্যাডেট সার্জেন্ট নুসরাত জাহান।

পদান্নোতি পাওয়া মোঃ নুরুল আবছার ব্যবসা প্রশাসন বিভাগের ২০১৬ -২০১৭ এবং নুসরাত জাহান বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ অধ্যায়ন বিভাগের ২০১৬ – ২০১৭ বর্ষের শিক্ষার্থী। আবসারের বাড়ি ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নে।  সে উচ্চ মাধ্যমিকে পড়াকালীন সময়ে ফেনী সরকারি কলেজ বিএনসিসির ক্যাডেট ছিলো। নুসরাতের বাড়ি ফেনীর দাগনভূঞাতে।

২৮ মার্চ (রবিবার) তারা সিইউও পদের জন্য ময়নামতি রেজিমেন্টের সদর দপ্তরে লিখিত পরীক্ষা, ড্রীল, কমান্ড এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে চূড়ান্তভাবে নির্বাচিত হোন। তাদেরকে সিইউও র‌্যাংক পরিয়ে দেন ময়নামতি রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল সালাউদ্দিন আল মুরাদ জি ও রেজিমেন্ট অ্যাডজুটেন্ট মেজর গোলাম সারোয়ার।

সদ্য পদান্নোতি পাওয়া সিইউও মোঃ নুরুল ইসলাম বলেন, প্রথমে শুকরিয়া জানাই মহান আল্লাহ তায়ালাকে। ধন্যবাদ জানাই আমার প্ল্যাটুনের সকল সিনিয়রদের, যাদের শ্রম ও ভালোবাসায় আমার আজ এ পর্যন্ত আসা। আমার উপর অর্পিত দায়িত্ব যাতে ভালভাবে পালন করতে পারি এবং আমার মাধ্যমে যেন দেশ ও জাতির সর্বোচ্চ সফলতা আসতে পারে সেজন্য সবার দোয়া প্রার্থী।

পদান্নোতি সম্পর্কে সিইউও নুসরাত জাহান বলেন, বিএনসিসি আমার ভালোবাসার জায়গা, আর ভালোবাসার জায়গার সব অনুভূতিগুলোই স্পেশাল। ২০১৮ সালে ক্যাডেট হিসেবে যোগদানের পর থেকেই সংগঠনটার সাথে লেগে থাকার চেষ্ঠা করেছি। সিনিয়র ক্যাডেটরা প্লাটুনের পাশাপাশি আমাদেরও হাতে ধরে গড়ে তুলেছেন। সময়ের সাথে আমাদেরও দায়িত্ব নেয়ার সময় এলো। আলহামদুলিল্লাহ নিজের এবং প্লাটুনের জন্য সম্মান বয়ে আনতে পেরেছি এটাই ক্যাডেট হিসেবে স্বার্থকতা।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.