স্মার্ট ভিলেজ ও স্মার্ট সিটি কর্মশালার আয়োজন করছে ফেনী ইউনিভার্সিটি • নতুন ফেনীনতুন ফেনী স্মার্ট ভিলেজ ও স্মার্ট সিটি কর্মশালার আয়োজন করছে ফেনী ইউনিভার্সিটি • নতুন ফেনী
 ফেনী |
২৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

স্মার্ট ভিলেজ ও স্মার্ট সিটি কর্মশালার আয়োজন করছে ফেনী ইউনিভার্সিটি

মাহ্ফুজুল করিমমাহ্ফুজুল করিম
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩২ অপরাহ্ণ, ২১ জুন ২০২১

শিক্ষার্থীদের আধুনিক শহর ও গ্রামের ধারনা দিতে ফেনী ইউনিভার্সিটি কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে আয়োজন করা হয়েছে “স্মার্ট ভিলেজ ও স্মার্ট সিটি” শীর্ষক অনলাইন কর্মশালা।
আগামী ২৬ জুন শনিবার কর্মশালা অনুষ্ঠিত হবে। শনিবার সকাল ৯:১৫ মিনিটে অনলাইন মাধ্যম জুমে অনুষ্ঠিতব্য কর্মশালার উদ্বোধন করা হবে। এটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্দ্যোগে কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ফেনী ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক সাইফুদ্দীন শাহ। কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান বুসরাত জাহানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সভাপতি ও সদস্য আব্দুস সাত্তার। বিশেষ অতিথি থাকবেন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ভাইস প্রেসিডেন্ট এ.কে. এম শাহেদ রেজা শিমূল, ব্রাক ইউনিভার্সিটির প্রফেসর ড. মোঃ কায়কোবাদ ও আলস্টার ইউনিভার্সিটি ইউ.কে’র ড. নাজমুল সিদ্দীক।

এতে আরো উপস্থিত থাকবেন ড. মোস্তফা আল মাসুম শেখ এসডিএস, ডিএপি অস্ট্রেলিয়া, মোহাম্মদ জিলানী এসডিআইএ, কপিরাইট এজেন্সি অস্ট্রেলিয়া, ড. মোহাম্মদ সামসুদ্দিন আরেফিন অধ্যাপক, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ চট্টগ্রাম প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়, অধ্যাপক ড. মোঃ নুর উন নবি, খুলনা ইউনিভার্সিটি, শিবু প্রসাধ বসু, খুলনা ইউনিভার্সিটি ও একুশে পদকপ্রাপ্ত ও বিশিষ্ট অভিনয় শিল্পী লাকী এনাম।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.