ফেনী সরকারি কলেজে ইংরেজি বিভাগের নবীন বরন ও বিদায় সংবর্ধনা • নতুন ফেনীনতুন ফেনী ফেনী সরকারি কলেজে ইংরেজি বিভাগের নবীন বরন ও বিদায় সংবর্ধনা • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী সরকারি কলেজে ইংরেজি বিভাগের নবীন বরন ও বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০২:০৪ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

ফেনী সরকারি কলেজে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ইংরেজি বিভাগের নবীন বরন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দিনব্যাপী কলেজ অডিটোরিয়ামে আয়োজিত নবীন বরন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ দেলোয়ার হোসেন। কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মো: মোস্তাক হোসেন সোহেল’র সভাপতিত্বে এসময়  বক্তব্য রাখেন, শিক্ষক পরিষদের সম্পাদক জয়নাল আবেদিন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শিহাব উদ্দিন এবং সহকারী অধ্যাপক মাহফুজ উদ্দিন সহ অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানরাও উপস্থিত ছিলেন।

দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবু সাকিব মো: নাজমুল হক সায়েম এবং উম্মে সাইকাতা এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী জান্নাতুল ফেরদাউস সাওজিয়া ফরাজী, নবীন এবং বিদায়ীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রথম বর্ষের শিক্ষার্থী ইসরাত জাহান ও মাস্টার্স এর শিক্ষার্থী আবদুল আজিজ। আলোচনা পর্বের পর নবীন এবং বিদায়ীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন অতিথিবৃন্দ। বিকালে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানের আহ্বায়ক ও সহকারী অধ্যাপক মাহফুজ উদ্দিন’র পরিচালনায় প্রথম বর্ষের শিক্ষার্থী সাজ্জাদুল ইসলাম এবং তৃতীয় বর্ষের শিক্ষার্থী তামান্না ইয়াছমিন’র সঞ্চালনায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হয়। ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা দলগত গানে মঞ্চ মাতিয়ে তুলে ফৌজিয়া, আকবর, ইশরাত, তামান্না, নাহিন, আফরোজ, মাধব, সাইম, হৃদিকা।

এরপর কবিতা আবৃত্তি করে তামান্না ও মাধব। একক গানে দর্শকের মন জয় করে নেয় আকবর এবং হৃদিকা। তাছাড়া যৌথ গানে আকবর ও ফৌজিয়া মঞ্চ মাতায়। মেয়েদের দলগত নাচে অংশগ্রহণ করেন নুসরাত, সাওজিয়া, মিমি, আঁখি, সোমা ও তানজিলা। দুটি যৌথ নাচে অংশগ্রহণ করে সাওজিয়া-সায়েম এবং সাওজিয়া-প্রান্ত। ছেলেদের মনোমুগ্ধকর দলগত নাচে দর্শকদের আনন্দ দেয় ওয়ারেস, প্রান্ত ও জ্যাকসন। নাটকে অভিনয় করেন নাহিন, রিংকি, জাহিদুল ইসলাম, আফরোজ, সায়মা ও রজত প্রমুখ। সবশেষে শিক্ষার্থীদের একটি ফ্যাশন শোয়ের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.