ছয় মাসের সাজা এড়াতে ৫ বছর পলাতক, অবশেষে ধরা খেলেন • নতুন ফেনীনতুন ফেনী ছয় মাসের সাজা এড়াতে ৫ বছর পলাতক, অবশেষে ধরা খেলেন • নতুন ফেনী
 ফেনী |
২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ছয় মাসের সাজা এড়াতে ৫ বছর পলাতক, অবশেষে ধরা খেলেন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫০ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০২২

মাদকের মামলায় ছয় মাসের সাজা পেয়েছিলেন ফেনীর সোনাগাজীর মো. জাহিদ (৩৮)। সেই সাজা থেকে বাঁচতে চট্টগ্রামে পাঁচ বছর পালিয়ে ছিলেন তিনি। তবে শেষ রক্ষা হয়নি, পুলিশের কাছে ধরা পড়েছেন তিনি।

শুক্রবার (১৪ অক্টোবর) রাতে উপজেলার পশ্চিম চর চান্দিয়া এলাকার বাড়ি থেকে জাহিদকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি সোনাগাজী উপজেলার পশ্চিম চর চান্দিয়া এলাকার নবী উল্লাহর ছেলে।

পুলিশ জানায়, ২০১৭ সালে জাহিদকে গাঁজাসহ গ্রেফতার করে মামলা দিয়ে কারাগারে পাঠায় পুলিশ। পরে জামিনে বের হয়ে আত্মগোপনে চলে যান জাহিদ। তিনি আর আদালতে হাজির না হয়ে গোপনে চট্টগ্রামে চলে যান। দীর্ঘ শুনানি শেষে আদালত জাহিদকে ছয় মাসের সশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড করেন।

সোনাগাজী থানার এসআই মো. মাহবুব আলম সরকার বলেন, জাহিদ গ্রেফতার এড়াতে প্রায় সময় স্থান পরিবর্তন করতেন। সম্প্রতি এক ব্যক্তির দেওয়া তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের দুটি স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। শুক্রবার রাতে তিনি চট্টগ্রাম থেকে বাড়িতে আসেন। গোপন তথ্যের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। শনিবার জাহিদকে আদালতের মাধ্যমে ফেনীর কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.