ফেনীতে করোনা উপসর্গ নিয়ে আরো একব্যক্তির মৃত্যু • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে করোনা উপসর্গ নিয়ে আরো একব্যক্তির মৃত্যু • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে করোনা উপসর্গ নিয়ে আরো একব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২০ অপরাহ্ণ, ৩০ এপ্রিল ২০২০

ফেনীতে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ৩৭ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত ১ টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের সমপুর গ্রামের বাসিন্দা।

নিহতের স্বজনরা জানায়, বিগত ৩ বছর আগে ডায়াবেটিসে আক্রান্ত হয়ে ওই প্রবাসী দেশে ফিরেন। এরপর থেকে তিনি ফেনী শহরের নাজির রোডস্থ একটি বাসা ভাড়া করে পরিবার নিয়ে থাকতেন। গত কিছুদিন যাবত তার ডায়াবেটিস ও শ্বাসকষ্ট বেড়ে যায়। একই সাথে জ্বর ও কাশি দেখা দেয়। বুধবার বিকালের দিকে অবস্থা বেগতিক দেখে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ১ টার দিকে তিনি মারা যান।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. ইকবাল হোসেন জানান, মারা যাওয়া ওই ব্যক্তি স্থায়ী ভাবেই শ্বাসকষ্ট ও ডায়াবেটিসের রোগী ছিলেন। তারপরও তিনি মারা যাওয়ার সাথে সাথে কোভিড -১৯ এ আক্রান্ত কিনা তা জানতে নমুনা সংগ্রহ করেছি।

সোনাগাজীর মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল জানান, মারা যাওয়া ওই ব্যক্তি ইউনিয়নের সমপুর গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার ভোর রাতে তাকে বিশেষ ব্যবস্থায় গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.