ফেনীতে রোগাক্রান্ত ও দুঃস্থদের মাঝে সাড়ে ২৮ লাখ টাকার চেক বিতরণ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে রোগাক্রান্ত ও দুঃস্থদের মাঝে সাড়ে ২৮ লাখ টাকার চেক বিতরণ • নতুন ফেনী
 ফেনী |
১৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে রোগাক্রান্ত ও দুঃস্থদের মাঝে সাড়ে ২৮ লাখ টাকার চেক বিতরণ

সদর প্রতিনিধিসদর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৬ পূর্বাহ্ণ, ১৮ মে ২০২০

ফেনী সদর উপজেলা সমাজসেবা বিভাগের উদ্যোগে দীর্ঘ মেয়াদী বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তি ও দুঃস্থ ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরন করা হয়েছে। রবিবার সকালে ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানার সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম। উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সমাজ সেবা কর্মকর্তা মো: শহীদুল্লাহর ব্যবস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশলী মো: সমেশ আলী।


উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: শহীদুল্লাহ জানান, ফেনী সদর উপজেলায় ৪৭ জন ও পৌর এলাকায় ৮ জন ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইসড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ব্যক্তিকে ৫০ হাজার টাকা করে মোট ২৭ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। এছাড়াও ফেনী সদর উপজেলার ২০জন দুঃস্থ, অসহায় ব্যক্তিকে ৫ হাজার টাকা করে ১ লাখ টাকার চেক দেয়া হয়েছে।

সহিদুল ইসলাম নামের এক ক্যান্সার রোগী অনুদানের ৫০ হাজার টাকার চেক পেয়ে অভিব্যাক্তি প্রকাশ করতে গিয়ে জানান, তিনি দীর্ঘ ৭ বছর যাবত ক্যান্সার রোগে ভোগছেন। এ রোগে তার পরিবার ও স্বজনদের ১৫ লাখ টাকার উপরে ব্যয় হয়েছে। টাকার অভাবে এখন আর চিকিৎসা চলছেনা। এমতাবস্থায় সমাজসেবা বিভাগের পক্ষ থেকে অনুদান পেয়ে তিনি আবেগাপ্লুত। অন্তত এ টাকা দিয়ে আবার কিছুদিন চিকিৎসা চালানো যাবে। তিনি এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সমাজসেবা বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.