সাইকেল চালিয়ে আয় করার সুযোগ দিচ্ছে ‘গতি’ • নতুন ফেনীনতুন ফেনী সাইকেল চালিয়ে আয় করার সুযোগ দিচ্ছে ‘গতি’ • নতুন ফেনী
 ফেনী |
১৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সাইকেল চালিয়ে আয় করার সুযোগ দিচ্ছে ‘গতি’

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩৫ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০২০

ফেনীতে পার্টটাইম সাইকেল চালিয়ে কলেজ ও ভার্সিটি পড়ুয়া শিক্ষার্থীদের আয়ের সুযোগ দিচ্ছে ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠান গতি। গতি ডেলিভারি সার্ভিস তাদের কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে ফ্রিল্যান্সার সাইকেল রাইডার নিয়োগের উদ্যোগ নিয়েছে।

ফেনীর সর্বপ্রথম অ্যাপ ভিত্তিক ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠান গতি তাদের কার্যক্রমকে আরো সহজ করার লক্ষ্যে এবার নিয়ে এসেছে অ্যাপ ভিত্তিক সেবা। সাইকেল রাইডাররা অ্যাপ এ লোকেশন দেখে খুব সহজে পিকআপ এন্ড ডিলিভারি করতে পারবে। এছাড়াও গ্রাহকরাও আরো দ্রুত সার্ভিস পাবে মনে করছেন কর্তৃপক্ষ। ফ্রিল্যান্সার হিসেবে গতি সাইক্লিস্টরা ফেনী পৌরসভার মধ্যে প্রতি ডেলিভারিতে ২০টাকা করে পাবেন।

সাইক্লিস্টদের ভেরিফাইড করার কাজ শুরু করেছে অ্যাপভিত্তিক ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠানটি। শুরু হয়েছে সাইক্লিস্ট রেজিস্ট্রেশন।

নিবন্ধিত সাইক্লিস্টদের কুরিয়ার ডেলিভারিতে দক্ষ করতে ১৫নভেম্বর থেকে শুরু হবে প্রশিক্ষণ।ভেরিফাইড গতি সাইক্লিস্ট হতে হলে থাকতে হবে সাইকেল ও স্মার্টফোন।এছাড়াও তার জাতীয় পরিচয় পত্র থাকা আবশ্যক।শুধু সাইক্লিস্টের নয়, তার রেফারেন্স হিসেবে ভাই, বোন, বাবা অথবা মা’র জাতীয় পরিচয়পত্র থাকতে হবে।

আগ্রহীরা প্রয়োজনীয় কাগজ,পত্র নিয়ে ফেনীর ১১৭, হাজী টাওয়ার, আইয়ুব আলী চেম্বারের সামনে, একাডেমী রোড়, ফেনী ঠিকানায় গিয়ে সাইক্লিস্টরা নিবন্ধন করতে হবে।
বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৮১৪-৩৬৭৮০৮
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.