মহানবী (সাঃ) কে অবমাননার প্রতিবাদে পরশুরামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ • নতুন ফেনীনতুন ফেনী মহানবী (সাঃ) কে অবমাননার প্রতিবাদে পরশুরামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ • নতুন ফেনী
 ফেনী |
১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহানবী (সাঃ) কে অবমাননার প্রতিবাদে পরশুরামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পরশুরাম প্রতিনিধিপরশুরাম প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১৬ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০২০

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পরশুরামের বক্সমাহমুদ বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। ১৫ নভেম্বর রবিবার বিকেলে ওলামায়েকেরাম ও সর্বস্তরের তৌহিদি জনতার এই কর্মসূচিতে অংশগ্রহন করেন।

মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে। মিছিল পূর্ব সমাবেশে মাওঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় ও মাওলানা খলিলুর রহমানের সভাপতিত্ব মাঝে বক্তব্য রাখেন মাওলানা জালাল আহম্মদ, মাওলানা আব্দুল ওহাব, মাওলানা সিরাজজুল ইসলাম, মাওলনা মোবারক হোসেন, মাওলনা মনির উদ্দিন ও বিশিষ্ট ব্যবসায়ী হাফেজ নুর হোসেন রুবেল ও জহিরুল ইসলাম।

এ সময় বক্তারা বলেন, ফ্রান্স সরকারের সহযোগিতায় প্যারিসের দেয়ালে দেয়ালে মহানবী হযরত মুহাম্দ (সাঃ) এর অবমাননাকর কার্টুন, ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অমর্যাদা, বিশ্ব মুসলিমের ধর্মীয় অনুভূতিতে চরম আঘাত করা হয়েছে যা বিশ্বের মুসলমানরা কখনো বরদাশ করবে না। বক্তারা আরো বলেন, রাষ্ট্রীয়ভাবে বাংলাদেশ সরকারের এ ঘৃণ্য কর্মকান্ডর তীব্র প্রতিবাদ জানাতে হবে। ফ্রান্সের পন্য বয়কট, ব্যঙ্গচিত্র অপসারণ ও ফ্রান্সের প্রেসিডেন্টকে ক্ষমা চাওয়ার আহবান জানান।

মিছিল শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়, মুনাজাত পরিচালনা করেন হাফেজ মিজবাউজম্মান।
সম্পাদনা:আরএইচ/এসএএফ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.