পরশুরামে নির্মাণ করা হবে শেখ রাসেল হাইটেক পার্ক • নতুন ফেনীনতুন ফেনী পরশুরামে নির্মাণ করা হবে শেখ রাসেল হাইটেক পার্ক • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পরশুরামে নির্মাণ করা হবে শেখ রাসেল হাইটেক পার্ক

পরশুরাম প্রতিনিধিপরশুরাম প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৫ পূর্বাহ্ণ, ০৯ জানুয়ারি ২০২১

ফেনীর পরশুরামে শেখ রাসেল হাইটেক পার্ক নির্মাণের ঘোষনা দেন ফেনী ইউনির্ভাসিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দীন আহমেদ চৌধুরী নাসিম । বীর মুক্তিযোদ্ধা ছালেহ উদ্দীন আহমেদ চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ এর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি এই ঘোষনা দেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

নাসিম জানান, পরশুরাম আলাউদ্দিন নাসিম কলেজের বিপরীতে মসজিদের উত্তর পাশে ৫ একর জায়গার উপর শেখ রাসেল হাইটেক পার্ক নির্মাণ করা হবে। ইতিমধ্য ভূমি অধিগ্রহনের জন্য মন্ত্রনালয়ে প্রস্তাব চলে গেছে। আগামী ৩-৪ মাসের মধ্য এর কাজ শুরু হবে।

পরশুরামে বন্যা নিয়ন্ত্রন প্রসঙ্গে তিনি বলেন, আমাদের চিরস্থায়ী দুঃখ বন্যা নিয়ন্ত্রনের জন্য মুহুরী-কুহুয়া-সিলোনিয়া নদীর বাঁধ নির্মাণের জন্য ৮০০ কোটি টাকার একটি প্রকল্প মন্ত্রনালয় থেকে অনুমোদন পেয়ে একনেকে যাবে। আশা করি ২-৩ মাসের মধ্য এই কাজ শুরু হবে।

০৮ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় উপজেলা চত্বরে আয়োজিত একই অনুষ্ঠানে ফেনী জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি খায়রুল বশর মজুমদার তপনকে পরশুরাম উপজেলাবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কামাল উদ্দীন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেনী ইউনির্ভাসিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দীন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী-২ আসনে সাংসদ ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দীন হাজারী এমপি, সংবর্ধিত অতিথি জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন।

উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ইয়াছিন শরীফ মজুমদারের সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সোনাগজী পৌর মেয়র এড. রফিকুল ইসলাম খোকন, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আমির হোসনে বাহারসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা-কর্মী, সাংবাদিক, খেলোয়াড়বৃন্দ।

খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফিসহ প্রাইজমানি তুলে দেন। টুর্ণামেন্টে ২৬টি দল অংশগ্রহন করেন।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.